Bangla News Line Logo
bangla fonts
২৫ শ্রাবণ ১৪২৭, রবিবার ০৯ আগস্ট ২০২০, ৫:২২ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

সব আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করেছে সৌদি আরব


নিউজডেস্ক, বাংলানিউজলাইন ডটকম:2:55:29 PM03/14/2020


সব আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করেছে সৌদি আরব

প্রাণঘাতী করোনাভাইরাস বিস্তার রোধ করতে  সব আন্তর্জাতিক ফ্লাইট রোববার থেকে বাতিল করা হয়েছে। এর জের ধরেই দু সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে সৌদি আরবের সাথে অন্যান্য যেকোন দেশের বিমান চলাচল। শুক্রবার আক্রান্তের সংখ্যা ২৪ জন বেড়ে দাঁড়িয়েছে ৮৬ জনে।

শনিবার দেশটির স্বরাষ্ট্রমন্ত্রণালয় এমন তথ্য দিয়েছে।

শনিবার থেকে শুরু করে বিমানের এই ভ্রমণ নিষেধাজ্ঞা চলবে আগামী দু সপ্তাহ। তবে বিশেষ কোন প্রয়োজনে যেমন ছুটির দিন বা যারা ফ্লাইট স্থগিতের কারণে ফিরে আসতে পারছে না অথবা  দেশে ফিরে আসার পর যদি তারা কোয়ারেন্টাইনে থাকেন তাদের ক্ষেত্রে কিছুটা ছাড় দেওয়া হবে।

এদিকে ইউরোপ ও আমেরিকায় নভেল করোনাভাইরাসের প্রকোপ দ্রুত বাড়তে থাকায় মাত্র চার দিনে আরও এক হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্বে মৃতের সংখ্যা পৌঁছে গেছে প্রায় পাঁচ হাজারে। এছাড়া বেলজিয়াম, ফ্রান্স, পর্তুগালস, শ্রীলঙ্কাহ আরও কয়েকটি দেশ স্কুল ও শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে। জমায়ত ও জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে বিভিন্ন শহরে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: