Bangla News Line Logo
bangla fonts
২৫ শ্রাবণ ১৪২৭, রবিবার ০৯ আগস্ট ২০২০, ৬:০৭ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

শিশুদের জন্য শিশুদের অনন্য উদ্যোগ


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:07:43:492018-08-21


শিশুদের জন্য শিশুদের অনন্য উদ্যোগ


ওরা নিজেরা শিশু। তারা ঈদে আনন্দ করবে। আর এই ঈদে আনন্দ থেকে বঞ্চিত হত-দরিদ্র শিশুদের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে সেই শিশুরাই নিয়েছে অনন্য উদ্যোগ। তারা তাদের টিফিন ও হাত খরচের টাকা থেকে কিছু বাঁচিয়ে হত-দরিদ্র শিশুদের জন্য কিনেছে নতুন জামা। ব্যতিক্রমি এ উদ্যোগ নিয়েছে নেত্রকোণার পূর্বধলা উপজেলার রাজধলা কেন্দ্রীয় শিশু ফেরামের শিশুরা। তারা গতকাল সোমবার (২০ আগস্ট) হত-দরিদ্র নয় শিশুকে নতুন জামা দিয়েছে।
সোমবার বিকেলে ওয়ার্ল্ড ভিশন পূর্বধলা এপির মিলনায়তনে নতুন পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ওয়ার্ল্ড ভিশন পূর্বধলা এপির ম্যানেজার সেবাস্টিয়ান পিউরিফিকেশন।
বিশেষ অতিথি ছিলেন, মৌদাম সেসিপ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মো¯Íফা, নেত্রকোনা এপির চাইল্ড প্রোটেকশন অফিসার মি. পলিনিউজ প্রবাল আজিম, পূর্বধলা এপির মনিটরিং ও মূল্যায়ন কর্মকর্তা তপন কুমার, প্রোগ্রাম অফিসার হাফিজুল হক সোহাগ, লুসিয়া চিসাম, ঝলমল, তাপসী, খোকন রিচিল, শিশু ফোরামের অপূর্ব সরকার, নূর আলম নাহিদ প্রমূখ।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: