Bangla News Line Logo
bangla fonts
২৫ শ্রাবণ ১৪২৭, রবিবার ০৯ আগস্ট ২০২০, ৫:১৪ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

যে দামে পাওয়া যাবে বিপিএলের ফাইনালের টিকেট


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:


যে দামে পাওয়া যাবে বিপিএলের ফাইনালের টিকেট

আগামী ৮ ফেব্রুয়ারি বিপিএলের ষষ্ঠ আসরের ফাইনাল। শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত সেই ম্যাচের টিকেটের সর্বনিম্ন মূল্য নির্ধারিত হয়েছে সাধারণ গ্যালারির জন্য ৪০০ টাকা। উপরে শেড দেওয়া গ্যালারির টিকেটের মূল্য ৫০০ টাকা এবং ক্লাব হাউজ ও ভিআইপি গ্যালারির জন্য ১০০০ টাকা মূল্য ধার্য করা হয়েছে। আর সর্বোচ্চ মূল্যের গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের দাম ৪০০০ টাকা। আগামী বৃহস্পতিবার শেরেবাংলা স্টেডিয়ামের ১ নং গেট সংলগ্ন বুথ ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কেনা যাবে টিকেট।

অনলাইন মাধ্যমে Shohoz.com ও Ukash থেকেও টিকেট কেনা যাবে। আজ একই সাথে এলিমিনেটর ও ফাইনালে কোয়ালিফাইং ম্যাচের টিকেটের মূল্যও ঘোষণা করা হয়েছে। সোমবারের এলিমিনেটর ও প্রথম কোয়ালিফাইং ম্যাচে সাধারণ গ্যালারির টিকেটের মূল্য ৩০০ টাকা, শেড দেওয়া গ্যালারির টিকেট ৪০০ টাকা এবং ক্লাব হাউজ ও ভিআইপি গ্যালারির জন্য ৭০০ টাকা নির্ধারণ করা হয়েছে। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের মূল্য ৪০০০ টাকা রাখা হয়েছে। রোববার থেকে পাওয়া যাবে সেদিনের ম্যাচের টিকেট।   

বুধবারের দ্বিতীয় কোয়ালিফাইং ম্যাচের সাধারণ গ্যালারির টিকেট মিলবে ১০০ টাকায়। শেড দেওয়া গ্যালারির টিকেট ১৫০ টাকা, ক্লাব হাউজ ও ভিআইপি গ্যালারির টিকেট ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট ১০০০ টাকায় পাওয়া যাবে। মঙ্গলবার থেকে পাওয়া যাবে সেই ম্যাচের টিকেট।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: