Bangla News Line Logo
bangla fonts
২৯ শ্রাবণ ১৪২৭, শুক্রবার ১৪ আগস্ট ২০২০, ৫:০৬ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

মোহনগঞ্জ পৌরবাসীর পাশে আর্নিক


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:12:40:16 PM05/29/2020


মোহনগঞ্জ পৌরবাসীর পাশে আর্নিক

নেত্রকোণার মোহনগঞ্জে ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা রেজোয়ান আলী খান আর্নিক করোনা পরিস্থিতিতে মোহনগঞ্জ পৌরবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছেন। করোনাভাইরাসের  শুরু থেকেই মোহনগঞ্জ পৌরসভার নিম্নআয়ের হতদরিদ্র মানুষদের মাঝে সহযোগিতার হাত বাড়িয়েছেন তিনি।

করোনা পরিস্থিতির মাঝে জেলার হাওরাঞ্চলের মোহনগঞ্জ পৌরশহরটিতে নিজের সমাজসেবামুলক কাজ নিয়ে  বাংলানিউজলাইন ডটকমের সাথে সাক্ষাৎকারে রেজোয়ান আলী খান আর্নিক কথা বলেছেন।

করোনাভাইরাসের সংক্রমণ শুরুর প্রথম পর্যায়ে  পৌরসভার নয়টি ওয়ার্ডের তিন শতাধিক অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এই সময়ে ধারাবাহিকভাবে তাদেরকে সহযোগিতা দিয়ে যান তিনি। এর মধ্যে ঈদুল ফিতরের সময়েও  পৌরসভার নয়টি ওয়ার্ডের সাড়ে চারশ’ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও ঈদউপহার দেন। তাছাড়াও নিজের  মার্কেটের আটজন ভাড়াটিয়ার দোকান ভাড়া মওকুফ করেন তিনি।

 রেজোয়ান আলী খান আর্নিক বলেন, করোনা ভাইরাসের এই সময়টাতে আমাদের বিচক্ষণতার সাথে চলতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিরক্ষা ব্যবস্থা গড়ে তুলতে হবে। শারীরিক সক্ষমতা বৃদ্ধি করতে হবে। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে হবে। ধনী-গরীব নির্বিশেষে সকলকেই সরকারের গৃহীত কর্মসূচি বাস্তবায়ন করতে হবে।

তরুণ এই সমাজসেবক আর্নিক বলেন, বিশেষ করে নিম্নআয়ের মানুষের ভোগান্তিতে সমাজের সক্ষম বিবেকবান মানুষদের এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি  তাদেরকে যার যার অবস্থান থেকে সহায়তা করতে হবে। তাদের সুখে দুখে পাশে থেকে মানবিক দায়িত্ব পালন করতে হবে সবাইকে।

সাবেক ছাত্রনেতা আর্নিক বলেন, “আমি ব্যক্তিগতভাবে যা যা করণীয় তাই করার জন্য প্রস্তুত আছি , করছি এবং করে যাবো।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: