Bangla News Line Logo
bangla fonts
২৯ শ্রাবণ ১৪২৭, শুক্রবার ১৪ আগস্ট ২০২০, ৪:৫৮ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

নেত্রকোণায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:2:08:15 PM06/07/2020


নেত্রকোণায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা
উজ্জ্বল খানের মায়ের আহাজারি

নেত্রকোণা সদর উপজেলায় নিজের বসতঘর থেকে এক নি:সন্তান দম্পতির মরদেহ উদ্ধার হয়েছে।পুলিশ বলছে হতাশা থেকে স্ত্রীকে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে ।
উদ্ধার দম্পতি হচ্ছেন, উপজেলার চল্লিশা ইউনিয়নের দরিজাগি গ্রামের মৃত আব্দুর রাশিদের ছেলে উজ্জ্বল খান (৪৫) ও তার স্ত্রী সুরাইয়া আক্তার শেলী (৩৫)।
রবিবার দুপুর সোয়া ১২টার দিকে লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন, নেত্রকোণা মডেল থানার ওসি তাজুল ইসলাম ।
ওসি স্থানীয়দের বরাত দিয়ে জানান, উজ্জ্বল খান সন্তান না হওয়ায় প্রথম পক্ষের স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ করার পর বছর তিনেক আগে উপজেলার সাতবুড়িকান্দা গ্রামের শেলীকে বিয়ে করেন। এই স্ত্রীরও সন্তান হয়নি। তাছাড়া মুরগীর ফার্ম দিয়ে ব্যবসায় লোকসান হওয়ায় তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন। এ অবস্থায় উজ্জ্বল হতাশায় দিন কাটাচ্ছিলেন। আজ সকাল ১০ টার দিকে উজ্জ্বল ও শেলী ঘুম থেকে না উঠায় তাদেরকে ডাক দিতে উজ্জ্বলের মা ঘরের ভিতর দিকের দরজা দিয়ে তাদের কক্ষে ঢুকেন । এ সময় ছেলে ও ছেলের বউকে মৃত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করলে এলাকাবাসি ঘটনাস্থলে জড়ো হন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে বিছানায় শেলীর মৃতদেহ ও ঘরের ধর্ণার সাথে ঝুলন্ত অবস্থায় উজ্জ্বলের মরদেহ পায়। দুইজনের লাশ উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ওসি আরো জানান, হয়তো ছোটখাট কোন ঝগড়ার জের এবং সন্তান না হওয়ার হতাশা থেকে স্ত্রীকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধে হত্যার পর নিজে আত্মহত্যা করেন বলে প্রাথমিক তদন্তে পাওয়া গেছে। তবে সবদিক বিবেচনায় রেখে বিস্তারিত তদন্ত শুরু হয়েছে। ঘটনাস্থল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল আলমসহ উর্ধ¦তন কর্মকর্তারা পরিদর্শন করেছেন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: