Bangla News Line Logo
bangla fonts
২৫ শ্রাবণ ১৪২৭, রবিবার ০৯ আগস্ট ২০২০, ৫:৫০ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

নেত্রকোণায় সাংবাদিকসহ ৫ জন করোনায় শনাক্ত


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:10:55:11 AM05/28/2020


নেত্রকোণায় সাংবাদিকসহ ৫ জন করোনায় শনাক্ত

নেত্রকোণায় গত ২৪ ঘন্টায় একজন সাংবাদিকসহ একই পরিবারের ৪ জন নিয়ে মোট ৫ জন করোনা শনাক্ত হয়েছেন।
আক্রান্তরা সবাই কেন্দুয়া উপজেলার বাসিন্দা। এর মধ্যে আক্রান্ত দৈনিক সংবাদে কেন্দুয়া উপজেলা প্রতিনিধির দায়িত্ব পালন করা সাংবাদিক সন্তোষ সরকার (৭০) কেন্দুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক। তাছাড়া তিনি বাংলাএকাডেমীর তালিকাভুক্ত লোক ঐতিহ্য সংগ্রাহক এবং চিত্রকর। তার পতœীসহ পরিবারের চারজন শনাক্ত হয়েছেন বলে জানিয়েছেন, কেন্দুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল।
সিভিল সার্জন তাজুল ইসলাম জানান, বুধবার রাত ১১টার দিকে ময়মনসিংহ পিসিআর ল্যাব থেকে নমুনার সর্বশেষ নতুন ১৪১টি নমুনার রিপোর্টে এই ৫ জন শনাক্ত হন। নতুন আক্রান্ত ৩জন পুরুষ ও ২ জন নারী রয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২১৫ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৭৪ জন আর মারা গেছেন ২ জন। এছাড়াও সর্বশেষ গতকালের রিপোর্টে আগে করোনায় আক্রান্ত একজনের আবারো নমুনা পরীক্ষায় পজেটিভ এসেছে।
এ পর্যন্ত জেলায় সংগৃহীত ৩ হাজার ৩১৬ টি নমুনার বিপরীতে ৩ হাজার ২৯০ টি নমুনার রিপোর্ট পাওয়া গেছে বলে জানান তিনি।

সুস্থতা কমনা :

নেত্রকোণা জেলা প্রেসক্লাব 

নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল করোনায় আক্রান্ত  সাংবাদিক সন্তোষ সরকারের  সুস্থতা কামনা করেছেন।

নেত্রকোণা টেলিভিশন সাংবাদিক ফোরাম :

নেত্রকোণা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি খলিলুর রহমান শেখ ইকবাল ও সাধারণ সম্পাদক লিটন ধর গুপ্ত সাংবাদিক সন্তোষ সরকার ও তার পরিবারের সদস্যদের করোনাভাইরাস রোগ মুক্তির কামনা করেছেন।

কেন্দুয়া প্রেসক্লাব

কেন্দুয়া প্রেসক্লাবের সভাপতি আব্দুল কাদির ভুইয়া ও সাধারণ সম্পাদক লিয়াকত আলী চৌধুরী কাজল করোনায় আক্রান্ত হওয়া সাংবাদিক সন্তোষ সরকারের দ্রুত সুস্থতা কামনা করেছেন। প্রেসক্লাবের নেতৃবৃন্দ  এক বার্তায় প্রেসক্লাবের ্রপতিষ্ঠাতা আহবয়ক সন্তোষ সরকারের পরিবারের চারজন একসাথে আক্রান্ত হওয়ায় পরিবারটির দু:সময় কাটিয়ে সবাই সুস্থ হয়ে আগের মতোই সুন্দর জীবনে ফিরে আসার প্রত্যাশা জানান। একই সাথে তাদের সুষ্ঠু চিকিৎসা নিশ্চিতে স্বাস্থ্য বিভাগের  প্রতি আহবান জানান প্রেসক্লাবের পক্ষ থেকে  শীর্ষ এই দুই নেতা।

বিভাগীয় প্রেসক্লাব : 

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সহসভাপতি লাভলু পাল চৌধুরী, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাপদ শিমুল মিলকী ও সাংগঠনিক সম্পাদক ভজন দাস যৌথ বার্তায় করোনা ভাইরাসে আক্রান্ত জ্যেষ্ঠ সাংবাদিক সন্তোষ সরকার ও তার পরিবারের সদস্যদের  আশু রোগ মুক্তি কামনা করেছেন। 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: