Bangla News Line Logo
bangla fonts
২৯ শ্রাবণ ১৪২৭, শুক্রবার ১৪ আগস্ট ২০২০, ৫:২১ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

নেত্রকোণায় নারী ও শিশু নির্যাতনের বিরুদ্বে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম


নেত্রকোণায় নারী ও শিশু নির্যাতনের বিরুদ্বে  মানববন্ধন

 বাংলাদেশে ধর্ষণের বিরুদ্ধে আওয়াজ তুলুন এই স্লোগান নিয়ে নেত্রকোনাকে সুরক্ষা রাখতে মানববন্ধন করেছে কয়েকটি সমামাজিক সংগঠন।
 রবিবার সকাল ১১ টায় নেত্রকোণা মোক্তারপাড়া প্রেসক্লাবের  সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচী পালন করে জেলার সামাজিক ৭ টি সংগঠন।
এতে সাংবাদিক, রাজনৈতিক, সামজিক, সাংস্কৃতিক, সাহিত্যিক, শিক্ষক- শিক্ষার্থী, আইনজীবীসহ সকল শেণী পেশার মানুষ অংশগ্রহন করে। সাংবাদিক সমাজ, বাংলাদেশ মহিলা পরিষদ, উদীচী শিল্পী গোষ্ঠী, মানবাধিকার নারী সমাজ, ইউনিয়ন নেটওয়ার্ক, সুপ্র এবং স্বাবলম্বী উন্নয়ন সমিতি এই মানববন্ধনের আয়োজন করে।
মানববন্ধনে বক্তারা বলেন, সঠিক বিচারের অভাবে কমছে না এ সকল ঘটনা। প্রায় ৬০ শতাংশ ৬ থেকে ১০ বছরের শিশু ধর্ষনের শিকার হচ্ছে প্রতিনিয়ত শুধু মাত্র আইনের প্রয়োগ না থাকায়।
এজন্য পুলিশ ডাক্তার সহ আইনের দূর্বলতা এবং গ্রাম্য সমঝোতাকে দায়ী করেছন আইনজীবীরা।  
উল্লেখ্য, গত এক বছরে জানুয়ারী ২০১৭ থেকে ডিসেম্বর ২০১৭ পর্যন্ত জেলায় মোট ২৪৮ জন নারী ও শিশু নির্যাতনের শিকার হন। এর মধ্যে নারী ২০০ জন এবং বিভিন্ন বয়সের শিশু ৪৮ জন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: