Bangla News Line Logo
bangla fonts
২৯ শ্রাবণ ১৪২৭, শুক্রবার ১৪ আগস্ট ২০২০, ৫:০৪ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

নেত্রকোণায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত ৬৬ জন


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:10:05:47 AM06/24/2020


নেত্রকোণায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত ৬৬ জন

নেত্রকোণায় একদিনে করোনায় সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত হয়েছেন ৬৬ জন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত দাঁড়িয়েছে ৪৫০ জনে। নতুন শনাক্তদের মধ্যে মদন উপজেলা সহকারি কমিশনার ও তার স্ত্রী, স্বাস্থ্যকর্মী, ইউএনও অফিসের কর্মচারী রয়েছেন।

সিভিল সার্জন তাজুল ইসলাম জানিয়েছেন, গতকাল রা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ পিসিআর ল্যাব থেকে ২৬৯ টি নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এতে ৬৬জন নতুন আক্রান্তের মধ্যে সদর উপজেলায় ১৮জন, মদন ও মোহনগঞ্জে ১২ জন করে, কেন্দুয়া ও বারহাট্রায় ১০জন করে,দুর্গাপুরে ২জন এবং পূর্বধলায় ১জন রয়েছেন। এ ছাড়াও আগের আক্রান্তদের মধ্যে পুনরায় নমুনা পরীক্ষায় ১৩ জনের পজেটিভ এসেছে। এদের মধ্যে কেন্দুয়ায় ৯জন, দুর্গাপুরে ২জন, মোহনগঞ্জ ও পূর্বধলায় ১জন করে রয়েছেন।

সিভিল সার্জন আরো জানান, এ নাগাদ ৬ হাজার ১৬৪টি নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে আর পরীক্ষার ফলাফল পাওয়া গেছে ৫ হাজার ৬৫৭টি । মারা গেছেন তিনজন আর সুস্থ হয়েছেন,২২৮জন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: