Bangla News Line Logo
bangla fonts
২৯ শ্রাবণ ১৪২৭, বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০, ৩:১৩ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু


মজিবুর রহমান, বাংলানিউজলাইন ডটকম:4:38:57 PM07/17/2020


কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু

নেত্রকোণার কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে এক কবিরাজ মারা গেছেন।

মারা যাওয়া কবিরাজ হচ্ছেন,উপজেলার সান্দিকোনা ইউনিয়নের সাহিতপুর গ্রামের বাসিন্দা আরাধন বর্মণ (৬০)।
বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
শুক্রবার বিকালে স্বাস্থ্যবিধি মেনে স্থানীয় প্রশাসনের লোকজনের উপস্থিতিতে আরাধন বর্মণের অন্তোষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে বলে জানান কেন্দুয়া তানার ওসি মো: রাশেদুজ্জামান।
ওসি জানান, আরাধন বর্মণ বুধবার (১৫ জুলাই) শ্বাসকষ্ট নিয়ে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে করোনা পরীক্ষার জন্যে নমূনা দেন এবং চিকিৎসকের পরামর্শে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। বৃহস্পতিবার রাতে তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে পরিবারের লোকজন তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়।
মৃত্যুর খবর পেয়ে শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মইনউদ্দিন খন্দকার,ওসি রাশেদুজ্জামান,উপজেলা দাহ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক রাখাল বিশ্বাসসহ অন্যরা তার বাড়িতে যান। পরে তারা স্থানীয় কালিবাড়ি শ্মশানে দাহ কাজ শেষ করেন।

ওসি আরো জানান, আরাধন বর্মণ এলাকায় দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগের আয়ুর্বেদীয় শাস্ত্র মতে কবিরাজী চিকিৎসা করে জীবীকা নির্বাহ করতেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হাসিব আহসান জানান,বুধবার তিনি স্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে এলে তার নমুনা সংগ্রহ করা হয় । তিনি বাড়িতেই অসুস্থতার চিকিৎসা নিচ্ছিলেন। তার সংগৃহীত নমুনা পরীক্ষার ফলাফল এখনও পাননি বলে জানান তিনি।
হাসিব আহসান আরো জানান, আরাধন বর্মণের বাড়ির পাশের আরো বেশ কয়েকটি বাড়ির লোকজনের নমুনা সংগ্রহের পাশাপাশি তাদেরকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: