Bangla News Line Logo
bangla fonts
২৫ শ্রাবণ ১৪২৭, রবিবার ০৯ আগস্ট ২০২০, ৪:৪৫ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মদনে নৌকাডুবিতে সাত দিনের মধ্যোই রিপোর্ট দেয়া হবে- তদন্ত কমিটি কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় অটোরিক্সা চালক নিহত কেন্দুয়ায় নানা বাড়িতে এসে পুকুরে ডুবে শিশুর মৃত্যু কেন্দুয়ায় করোনা উপসর্গ নিয়ে কবিরাজের মৃত্যু যেভাবে পালাচ্ছিলেন সাহেদ;তার বিরুদ্ধে যত মামলা

অভিনেতা রানা হামিদ চলে গেছেন : সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর শোক


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:7:04:05 PM05/10/2020


অভিনেতা রানা হামিদ চলে গেছেন : সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর শোক

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক এবং চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক, পরিচালক রানা হামিদ মারা (৬০) মারা গেছেন।
শনিবার রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নেত্রকোণা সদর উপজেলার কাইলাটী ইউনিয়নের সাতবড়িকান্দা গ্রামের এই কৃতি সন্তান রানা হামিদ।
রানা হামিদ দীর্ঘদিন যাবৎ কিডনী রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী, সহকর্মী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
তার মৃত্যু সংবাদে নেত্রকোণায় দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। সকাল ১১টার দিকে সাতবড়িকান্দা গ্রামের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
শিল্পী সমিতির সদস্য ও এফডিসি’র সাবেক পরিচালক রানা হামিদ বেশকিছু চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘মাসুদ রানা এখন ঢাকায়’ এবং ‘ঢাকার রানী’।
শোক :
নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি রানা হামিদের অকাল মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন।
তিনি রানা হামিদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।
শোক বার্তায় সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, রানা হামিদ আজীবন মানুষের জন্যে করে গেছেন। তার অবদান ও কর্ম তাকে চিরস্মরণীয় করে রাখবে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: