Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৫ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

সুস্থ হয়ে বাসায় এটিএম শামসুজ্জামান


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:12:16:43 PM08/28/2019


সুস্থ হয়ে বাসায় এটিএম শামসুজ্জামান

টানা চার মাস চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন বাংলা চলচ্চিত্র ও নাটকের খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান। রাজধানীর শাহবাগে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতাল থেকে বুধবার সকালে অভিনেতাকে বাসায় নিয়ে যাওয়া হয়। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনী জামান।

তিনি বলেন, ‘চার মাস চিকিৎসা নেয়ার পর চিকিৎসকরা এটিএমকে বাসায় নেয়ার অনুমতি দেন। তবে বাসায় গেলেও চিকিৎসকদের তত্বাবধানে চলতে হবে তাকে। বাসাতেই চিকিৎসা চলবে। আল্লাহর কাছে শুকরিয়া, তিনি আমার স্বামীকে গুরুতর অসুস্থতা থেকে সুস্থতা দান করেছেন। অবশেষে এটিএম শামসুজ্জামানকে বাসায় আনতে পেরেছি। সবাই তার জন্য দোয়া করবেন।’

গত ২৬ এপ্রিল অসুস্থ হয়ে পড়লে পুরনো ঢাকার গেন্ডারিয়ায় অবস্থিত আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামানকে। সেখানে দেড় মাসের বেশি সময় তার চিকিৎসা চলে। গত ১৩ মে আনুষ্ঠানিকভাবে এটিএমের চিকিৎসার দায়িত্ব নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার পক্ষ থেকে দেয়া হয় ১০ লাখ টাকার চেক। নিয়মিত অভিনেতার চিকিৎসার খোঁজ-খবরও রাখেন প্রধানমন্ত্রী।

এরপর গত ১৫ জুন আজগর আলী হাসপাতাল থেকে এটিএম শামসুজ্জামানকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে স্থানান্তর করা হয়। এখানে তার পিত্তথলিতে বড় একটি অপারেশন করেন চিকিৎসকরা। এরপরই ধীরে ধীরে তিনি সুস্থ হয়ে উঠেন। চিকিৎসাধীন থাকাকালীন গত ২ জুলাই অভিনেতাকে দেখতে হাসপাতালে যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: