Bangla News Line Logo
bangla fonts
৪ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ১:৩৫ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু কেন্দুয়ায় জমি চাষের সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু কেন্দুয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে শিশুর মৃত্যু নেত্রকোণায় কেরাম খেলা নিয়ে পিটুনিতে যুবক নিহত

সংরক্ষিত নারী আসনে হাবিবা খানম সাংসদ


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজ লাইনডট কম


সংরক্ষিত নারী আসনে হাবিবা খানম সাংসদ

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের ঘোষিত তালিকায় নেত্রকোণার হাবিবা রহমান খানম শেফালীর নাম এসেছে। তিনি জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।শেফালী নেত্রকোণা শহরের চন্দ্রনাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার বাবা মুক্তিযুদ্ধের সংগঠক প্রয়াত ফজলুর রহমান খানও ছিলেন আওয়ামী লীগের সাংসদ। ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

শুক্রবার আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে সংসদীয় বোর্ড ও জাতীয় স্থানীয় সরকার মনোনয়ন কমিটির যৌথ  সভায় নারী সাংসদদের নামের তালিকা চূড়ান্ত করা হয়। পরে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রাত সোয়া ১০ টার দিকে নারী সাংসদদের তালিকা ঘোষণা করেন।

ঘোষণায় নেত্রকোণার আরও একজনের নাম এসেছে। তিনি হচ্ছেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেনের স্ত্রী জাকিয়ার রহমান খানম।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: