Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৪ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

শিক্ষাকে নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে - মোস্তাফা জব্বার


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম


শিক্ষাকে নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে  - মোস্তাফা জব্বার

শিক্ষা ক্রমশই বদলাচ্ছে। শিক্ষাকে এখন নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে। এ শিক্ষার সঙ্গে পাল্লা দিয়ে চলতে হবে। শিক্ষা ছাড়া ভবিষ্যত নেই।
শনিবার দুপুরে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের নব নিযুক্ত মন্ত্রী মোস্তাফা জব্বার নিজ গ্রাম   নেত্রকোণার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুরে   আব্দুল জব্বার রাবেয়া খাতুন বালিকা বিদ্যালয় চত্তরে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে এ কথাগুলো বলেন ।
তিনি আরো বলেন, হাওরের বাঁধ না টিকলে এখানকার মানুষ না খেয়ে থাকবে। তাই ফসল রক্ষা বাঁধসমূহকে টেকসই প্রযুক্তিুতে দ্রুত মেরামত করতে হবে। অনষ্ঠানে ওই বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রব্বানী জব্বারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,  জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয় দেব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার, সাধারন সম্পাদক আবল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক, মন্ত্রীর সহধর্র্মীনি বকুল মোস্তফা প্রমূখ।
খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার জানান, মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহনের পর মোস্তাফা জব্বার প্রথম বারের মতো নিজ গ্রাম কৃষ্ণপুরে এসেছেন।
 এসময় তিনি তার মা-বাবার কবর জেয়ারত ও এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন। তাছাড়া, এক গণ সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপজেলা প্রশাসনসহ ১৯টি শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে দেয়া সম্মাননাও গ্রহন করেন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: