Bangla News Line Logo
bangla fonts
৪ আশ্বিন ১৪২৬, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২:৪৬ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
নেত্রকোণায় গৃহবধূ ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেপ্তার প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা

ময়মনসিংহে জঙ্গী আস্তানায় অভিযান: আটক চার জনের বাড়ি নেত্রকোণায়


ময়মনসিংহ প্রতিনিধি, বাংলানিউজলাইন ডটকম


ময়মনসিংহে জঙ্গী আস্তানায় অভিযান: আটক চার জনের বাড়ি নেত্রকোণায়

ময়মনসিংহ শহরের কালীবাড়ী রোডের সন্দেহভাজন জঙ্গী আস্তানার একটি বাড়ি থেকে জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য সন্দেহে আটক সাতজনের মধ্যে চার জনের বাড়ি নেত্রকোণায়। বাকিদের বাড়ি ময়মনসিংহে।

 আটক সন্দেহভাজন জঙ্গীরা হচ্ছেন- নেত্রকোণায় পূর্বধলা উপজেলার  জারিয়ার হাবিবুর রহমানের ছেলে মাসুম আহমেদ (৩০), একই এলাকার বোরহান উদ্দিনের ছেলে শাহ আলম হোসেন শামীম (২৭),শেখ লতিফের ছেলে  নোমান মিয়া (২৬) ও নেত্রকোণার টেংগাপাড়ার সবুজ মিয়ার ছেলে নাসির উদ্দিন (২৭) ,

ময়মনসিংহের ধোবাউড়ার দিঘির পাড়ের আইন উদ্দিনের ছেলে আশিকুর রহসান (১৯),হালুয়াঘাট উপজেলার মারফত আলীর ছেলে শহিদুল ইসলাম (২৮) এবং ইকবাল হোসেনের ছেলে আল আমিন (২৫),   এদের মধ্যে মাসুম ব্যাবসায়ী। তার তিনটি ভোগ্যপণ্য ব্যবসাপ্রতিষ্ঠানের ডিলারশীপ রয়েছে। 

 আজ সোমবার বেলা ১১টার দিকে পুলিশ সদস্যরা শহরের ১৭০ কালীবাড়ী রোডের অ্যাডভোকেট আসিফ আনোয়ার মুরাদের একতলা বাড়িটি ঘিরে ফেলেন। পরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 এ সময় তাদের কাছ থেকে একটি কম্পিউটার, একটি মোটরসাইকেল, একটি ব্যাংকের চেকবই ও বেশ কিছু বই জব্দ করা হয়েছে।

খবর পেয়ে ছুটে আসেন পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূইয়া, র‍্যাব ১৪-এর পরিচালক কর্নেল মো. শরীফুল ইসলাম, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

বেলা সাড়ে ১২টার দিকে বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢোকেন আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যরা। 

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, বেশ কয়েকদিন ধরে পুলিশ ওই বাড়ির বাসিন্দাদের ওপর নজর রাখছিল। তাদের গতিবিধি, আচরণ জেএমবির মতোই। আজ বেলা ১১টা থেকে সেখানে অভিযানে নামে পুলিশ। গোলাগুলি ও প্রাণহানি ঠেকাতে সতর্কতার সঙ্গে অভিযান চালানো হয়। বেলা আড়াইটায় সন্দেহভাজন জেএমবি সদস্যদের নিস্ক্রিয় করে আটক করা হয়। উদ্ধার করা হয় একটি কম্পিউটার, আল আরাফাহ ইসলামী ব্যাংকের একটি চেকবই, একটি মোটরসাইকেল, কিছু জিহাদি বইপত্র, কিছু তার ও সরঞ্জাম। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করার পর বিস্তারিত জানানো হবে। 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: