Bangla News Line Logo
bangla fonts
২৯ অগ্রাহায়ণ ১৪২৬, শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯, ৫:০১ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
নেত্রকোণায় ভারতীয় গরু আটক নেত্রকোণায় বোমা হামলা মামলার সর্বশেষ নেত্রকোণায় বোমা হামলা ট্র্যাজিডির ১৪ বছর নেত্রকোণায় সাবরেজিষ্ট্রারের বিরুদ্ধে ঘুষ-দুর্ণীতির অভিযোগ অনলাইন পোর্টালের নিবন্ধন আগামী সপ্তাহ থেকে: তথ্যমন্ত্রী

মোহনগঞ্জে শিক্ষা বৃত্তি প্রদান


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:12:29:02 PM11/16/2019


মোহনগঞ্জে  শিক্ষা বৃত্তি প্রদান

নেত্রকোণায় শিক্ষায়  পিছিয়ে থাকা হাওরাঞ্চলের মোহনগঞ্জ উপজেলার একটি বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

শুক্রবার উপজেলার মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের  শ্রী বীরেন্দ্র কিশোর শিক্ষা ফাউন্ডেশন ২০জন শিক্ষার্থীর হাতে  বৃত্তির নগদ টাকা ও শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।

এ উপলক্ষে সকালে বিদ্যালয় প্রাঙ্গণে ফাউন্ডেশনের চেয়ারম্যান বিপ্লব কুমার মজুমদারের সভাপতিত্বে আলোচনাসভা হয়। এতে বক্তব্য রাখেন, শিক্ষক শ্যামল বরন দাশ, বরুন কিশোর চৌধুরী,সাংবাদিক লাভলু পাল চৌধুরী, প্রশান্ত ভৌমিক, ফাউন্ডেশনের সদস্য সচিব কৌশিক  তালুকদার, প্রনব বিশ্বাস, রুপক দাসসহ অন্যরা।

বক্তারা বলেন, দুর্গম হাওরাঞ্চলের উন্নয়নে শিক্ষার বিস্তার ঘটাতে হবে। আর এতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান বক্তারা।

ফাউন্ডেশনের চেয়ারম্যান  বিপ্লব মজুমদার জানান, হাওরের ছেলে মেয়েরা শিক্ষায় অনেক পিছিয়ে রয়েছে। এখানে থেকে শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিযোগিতায় যেতে পারেনা। এরকম নানা কারণে তাদের মেধা যথাযথভাবে বিকশিত হতে পারছেনা। এসব দিক বিবেচনায় এলাকাটিতে শিক্ষার্থিীদের লেখাপড়ায় আগ্রহী ও তাদের মেধা মনন বিকাশে পরিবেশ সৃষ্টি করতে ফাউরেন্ডশনটি উদ্যোগ নিয়েছে। ধারাবাহিকভাবে এই কাজ করে যাবে ফাউন্ডেশন।তিনি এলাকার শিক্ষা বিস্তারে সবার সহযোগিতা কামনা করেছেন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: