Bangla News Line Logo
bangla fonts
১১ কার্তিক ১৪২৭, সোমবার ২৬ অক্টোবর ২০২০, ৯:৫১ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মুক্তিযুদ্ধ,বঙ্গবন্ধু,স্বাধীনতার প্রশ্নে কোন আপস নয়-ওবায়দুল হাসান নেত্রকোণায় মহাষ্টমীতে কুমারী পূজা অনুষ্ঠিত “ কখন যে কি অইয়া যায় বলা যায় না ” কথাসাহিত্যিক খালেকদাদ চৌধুরীর প্রয়াণ দিবসে আলোচনা সরকারি কলেজে বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতের দাবী

মুজিব বর্ষ উপলক্ষে নেত্রকোণা ও বারহাট্টায় কম্বল বিতরণ


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:2:27:04 PM01/13/2020


মুজিব বর্ষ উপলক্ষে নেত্রকোণা ও বারহাট্টায় কম্বল বিতরণ

বীর মুক্তিযোদ্ধা মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে কম্বল বিতরণ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।

নেত্রকোণা ও বারহাট্টা উপজেলায় গ্রামের মানুষের মাঝে বিতরনের জন্য আওয়ামী লীগের সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে প্রতিমন্ত্রী প্রায় দুই হাজার কম্বল তুলে দেন।

এ উপলক্ষে রবিবার দুপুরে নেত্রকোণা মোক্তারপাড়াস্থ প্রতিমন্ত্রীর নিজ বাসায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগের নেতাকর্মীর আগাম ঘটে। এসময় প্রতিমন্ত্রী উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ক্রমে একটি সোনার দেশে পরিণত করছেন। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটছে। যার ফলে, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী যথাযথ মূল্যায়িত হচ্ছেন। আমাদের প্রতিটি কর্মী আজ গর্বের সাথে বলতে পারে- যতদিন আছে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।" কম্বল বিতরণকালে প্রতিমন্ত্রী মোঃ আশরাফ আলী খান খসরু`র সহধর্মিনী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা ও প্রতিমন্ত্রীর সহোদর আবুহেনা সাদিকুল ইসলাম খান বিটু সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: