Bangla News Line Logo
bangla fonts
৪ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ৩:০০ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু কেন্দুয়ায় জমি চাষের সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু কেন্দুয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে শিশুর মৃত্যু নেত্রকোণায় কেরাম খেলা নিয়ে পিটুনিতে যুবক নিহত

মরণোত্তর চক্ষু দান করলেন সানাই


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:1:54:43 PM07/08/2019


মরণোত্তর চক্ষু দান করলেন সানাই
বর্তমান সময়ে বিনোদন জগতের সবচেয়ে আলোচিত নাম সানাই। সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে নিজের বিভিন্ন ধরনের ছবি বা ভিডিও পোস্ট করে কিংবা লাইভে এসে দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছেন সানাই মাহবুব। এক সাংসদের সঙ্গে বিয়ে হচ্ছে তার এমন তথ্যে খবরের শিরোনামে এসেছিলেন তিনি।


সম্প্রতি তার অভিনীত ‘দেয়াশলাই’ শিরোনামের একটি মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। তার নতুন গানের ভিডিও নিয়েও নানা রকম মন্তব্য আসছে সোশ্যাল মিডিয়ায়। এ সময় আরও এক নতুন খবর দিলেন তিনি। মরণোত্তর চক্ষু দান করেছেন সানাই মাহবুব। জানান, সন্ধানী আই কেয়ারের সঙ্গে চক্ষু দান বিষয়ে কথা হয়েছে তার। ইতোমধ্যে ফরম ফিলাপও করেছেন।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি মরণোত্তর চক্ষু দান করছি। আমার মৃত্যুর পরে কোনো মানুষ যদি আমার এই চোখ দিয়ে আবারও পৃথিবীর আলো দেখতে পায় সেই আমরা জন্য বড় পাওয়া হবে। বেশ কিছুদিন আগে খুব অল্প বয়সে আমার এক আত্মীয় মারা যান। তার মৃত্যু দেখেই মনে হয়েছিল আমিও যদি মরে যাই তাহলে এই চোখের আর কী প্রয়োজন হবে! তখনই ভেবে রেখেছিলাম মরণোত্তর চোখ দান করবো। সেটাই করলাম।’

উল্লেখ্য, সানাই অভিনীত ‘ময়নার ইতিকথা’ ও ‘সুপ্ত আগুন-দ্য হিডেন ফায়ার’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি প্রকাশিত দেয়াশলাই গানটি ছাড়াও এর আগে তিনটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানাই। গানগুলো হলো- ‘প্রেমের নেশায়’, ‘বড় লোকের মেয়ে’ ও ‘অবাক তুমি’। এই বছরের শুরুতে পর্যায়ক্রমে ইউটিউবে প্রকাশিত হয়েছে গানের ভিডিওগুলো।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: