Bangla News Line Logo
bangla fonts
৪ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ২:৩৮ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু কেন্দুয়ায় জমি চাষের সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু কেন্দুয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে শিশুর মৃত্যু নেত্রকোণায় কেরাম খেলা নিয়ে পিটুনিতে যুবক নিহত

মদন -খালিয়াজুরীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু, নিখোঁজ দুই জন


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:3:33:00 PM07/27/2019


মদন -খালিয়াজুরীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু, নিখোঁজ দুই জন

নেত্রকোণার খালিয়াজুরীতে বন্যার পানিতে ডুবে এক শিশুর মারা গেছে। এছাড়াও মদন ও খালিয়াজুরীর হাওরে পানিতে তলিয়ে একজন ছাত্র ও একজন জেলে নিখোঁজ রয়েছেন।
শনিবার বেলা আড়াইটা নাগাদ নিখোঁজদের উদ্ধার করা যায়নি জানিয়ে   পুলিশ বলেছে তাদের উদ্ধারে ডুবুরি দল ও  স্থানীয়রা চেষ্টা করছে।
শনিবার সকালে বন্যার পানিতে মারা যাওয়া শিশু জয় সরকার (২) উপজেলার আদমপুর গ্রামের বিজয় সরকারের একমাত্র ছেলে।
নিখোঁজ দুইজন হচ্ছেন,খালিয়াজুরী উপজেলার বল্লী গ্রামের বাসিন্দা ও লরিকানকাঠি জলমহালের পাহারাদার জেলে আলী আহম্মেদ(৫৫)। আর অন্যজন হচ্ছে, দশম শ্রেণীর ছাত্র সাফায়াত হোসেন হৃদয় সদর উপজেলার মৌজেবালি গ্রামের ফরিদ মিয়ার ছেলে ।   

খালিয়াজুরী থানার এসআই বছির উদ্দিন জানান, সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির আঙ্গিণায় খেলা করার ফাঁকে  বন্যার পানিতে পড়ে গেলে পরিবারের লোকজন জয়কে উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে  যান। সেখানে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি জানান, নিখোঁজ আলী আহম্মদসহ চারজন জেলে জলমহাল থেকে সকালে নৌকায় করে বাড়ি ফিরছিলেন। হঠাৎ নৌকার বৈঠা পানিতে পড়ে গেলে বৈঠাটি তুলতে আলী আহম্মদ পানিতে ঝাপ দেন। এ সময় ¯্রােতের টানে তিনি তলিয়ে গিয়ে নিখোঁজ হন।
এদিকে মদন থানার ওসি (তদন্ত) স্বপন সরকার জানান, শুক্রবার দুপুরে শিক্ষার্থী হৃদয় তার বন্ধুদের নিয়ে উচিৎপুর হাওরে আনন্দ ভ্রমণে গিয়ে হাওরে সাতার কাটছিল। এক পর্যায়ে ¯্রােতের টানে পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয় হৃদয়। হৃদয়কে উদ্ধারে ডুবুরি দল চেষ্টা করছে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: