Bangla News Line Logo
bangla fonts
১২ মাঘ ১৪২৭, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ১:২৪ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
গৃহহীনদের লাঞ্ছনা দিনের অবসান কেন্দুয়া-মোহনগঞ্জে নৌকার বিপুল জয়ে প্রশান্ত’র অভিনন্দন নেত্রকোণা পৌরসভা: ইভিএমের ভোটে ৬৬ প্রার্থীতা মোহনগঞ্জ পৌরসভায় আ. লীগ প্রার্থী জয়ী কেন্দুয়া পৌরসভা আবারো আ. লীগের দখলে

মদন পৌরসভায় জয়ী মেয়রকে প্রশান্তর অভিনন্দন


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:12:19:47 AM12/30/2020


মদন পৌরসভায়  জয়ী মেয়রকে প্রশান্তর অভিনন্দন

প্রথম ধাপের পৌর নির্বাচনে নেত্রকোণার মদন পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সাইফুল ইসলাম মেয়র নির্বাচিত হওয়ায় তাকে ও মদন পৌরবাসীকে অভিনন্দন জানিয়ছেন নেত্রকোণা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়।

সোমবার (২৮ ডিসেম্বর) অনুষ্ঠিত নির্বাচনে নৌকার প্রার্থী সাইফুল ইসলাম ৩ হাজার ১শ ৪১ ভোট পেয়ে নির্বাচিত হন। জগ প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী দেওয়ান মোদাচ্ছের হোসেন ১৮৬৯ ভোট পেয়ে দ্বিতীয় হন।পৌরসভায় মোট ১২ হাজার ৮শ ৪১ ভোটের মধ্যে ৯ হাজার ২৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

জেলা পরিষদ চেয়ারম্যান আশাবাদ ব্যক্ত করে বলেন, নবনির্বাচিত মেয়র , যুবলীগের কেন্দ্রীয় নেতা সাইফুল ইসলামের হাত ধরে মদন পৌরসভার ব্যাপক উন্নয়ন ঘটবে। প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার পরীক্ষিত সৈনিক সাইফুল পৌরবাসির কাংখিত সেবা নিশ্চিতে কাজ করে যাবেন।  বঙ্গবন্ধুর আদর্শকে লালন করা সাইফুল ইসলামের উত্তরোত্তর সফলতা কামনা করে তার সাথে পৌর উন্নয়নে  ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার জন্যে পৌরবাসির প্রতি আহবান জানান। একই সাথে তিনি মদন পৌরসভার নবনির্বাচিত  সকল কাউন্সিলরদেরকে অভিনন্দন জানান।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: