Bangla News Line Logo
bangla fonts
৪ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ২:১৮ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু কেন্দুয়ায় জমি চাষের সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু কেন্দুয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে শিশুর মৃত্যু নেত্রকোণায় কেরাম খেলা নিয়ে পিটুনিতে যুবক নিহত

মদনে দুই ইয়াবা ব্যবসায়ী ও গরুচোর আটক


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:


মদনে দুই ইয়াবা ব্যবসায়ী ও  গরুচোর আটক

নেত্রকোণার মদনে দুই ইয়াবা ব্যবসায়ীকে ১৫পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে মদন থানার পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ফতেপুর এস,এস, সি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাড়াইল উপজেলার ইয়াবা ব্যবসায়ী আলমগীর ও রুমানকে গ্রেপ্তার করা হয়। অপর দিকে মদন ইউনিয়নের জঙ্গল ডেমারগাতী এলাকা থেকে মঙ্গলবার সন্ধায় দুই গরুচোর জুয়েল ও রফিকুল ইসলামকে গরু নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী চোর সন্দেহে আটক করে। পরে মদন থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে মদন থানায় নিয়ে আসে। গরুর মালিক কাইটকুড়িয়া গ্রামের মনিরুল ইসলাম তার গরুটি সনাক্ত করে। গ্রেপ্তারদের বুধবার নেত্রকোণার কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

মদন থানার ওসি মোঃ রমিজুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফতেপুর ্এস,এস,সি উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে দুই ইয়াবা ব্যবসায়ী আলমগীর ও রুমানকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। মাঘান ইউনিয়নের লোকজন গরুচুর জুয়েল ও রফিকুল ইসলামকে আটক করলে পুলিশ তাদেরকে গরুসহ গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: