Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৪ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

ব্লেড দিয়ে স্তন কাটায় নারী জীবন সংশয়ে: ভুয়া চিকিৎসক গ্রেপ্তার


শফিকুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:10:36:49 PM09/11/2019


ব্লেড দিয়ে স্তন কাটায় নারী জীবন সংশয়ে: ভুয়া চিকিৎসক গ্রেপ্তার
  • নেত্রকোণার খালিয়াজুরীতে চিকিৎসা করতে আসা এক নারীর স্তন ব্লেড দিয়ে কাটাচেড়া করার অভিযোগে  এক ভূয়া চিকিৎসককে গ্রেপ্তার করেছে খালিয়াজুরী থানা পুলিশ।

 সোমবার দিনগত রাতে মানিক তালুকদার নামে এই ভূয়া চিকিৎসককে পাঁচহাট বাজারের ইকবাল হোমিও হল থেকে গ্রেপ্তার করে পুলিশ ।

গ্রেপ্তার মানিক তালুকদার মদন উপজেলার কাতলা গ্রামের আমির উদ্দিন তালুকদারের ছেলে। 

একই দিন থানায় লিখিতভাবে অভিযোগ করেন, ভুক্তভোগী নারী  উপজেলার পাঁচহাট গ্রামের শেফালী আক্তার।

অভিযোগের বরাত দিয়ে খালিয়াজুরী থানার ওসি এটিএম মাহমুদুল হক বলেন,শেফালী আক্তারের বাম স্তনে সমস্যা দেখা দেয়। বিষয়টি জানতে পেরে  গত ৭ এপ্রিল পাঁচহাট বাজারের ইকবাল হোমিও হলে ডেকে নিয়ে যান হোমিও হলের মালিক ইকবাল নামের এক ব্যক্তি। সেখানে মানিক তালুকদার ডাক্তার সেজে শেফালী আক্তারকে অজ্ঞান করে ব্লেড দিয়ে  তার বাম স্তনে কাটাচেড়া করেন।  মানিক তালুকদার মূলত একজন ভুয়া চিকিৎসক। গ্রেপ্তারের পর মানিক তালুকদার নিজেকে হোমিও ডাক্তার হিসাবে পরিচয় দেন। তার কাছে শিক্ষাগত যোগ্যতার সনদপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি। তিনি মা ও শিশু, চর্ম, যৌন সার্জারীতে বিশেষ অভিজ্ঞ পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন।

ওসি আরো  বলেন, বর্তমানে শেফালী জীবন সংশয় দেখা দিয়েছে। খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নারীর চিকিৎসা করা হচ্ছে। আগামীকাল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালেেউন্নত চিকিৎসার জন্যে পাঠানো হবে।

 এব্যপারে খালিয়াজুরী থানায় মামলা হয়েছে। মামলার পর তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠায় বলে জানান ওসি।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: