Bangla News Line Logo
bangla fonts
১৫ ফাল্গুন ১৪২৬, বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ৮:৪৩ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
কলমাকান্দায় পাঁচগাও বাজারে জমিতে ভূয়া কবুলতের অভিযোগ করোনাভাইরাস : ভারতে প্রথম হানা বিএনপি নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে প্রশ্নবিদ্ধ করতে চায় : কাদের পুরনো প্রেমে মজেছেন জাহ্নবী সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার, জ্যেষ্ঠ সহসভাপতি রাসেল ***



বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার, জ্যেষ্ঠ সহসভাপতি রাসেল ***

নিউজডেস্ক, বাংলানিউজলাইন ডটকম:

দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তিনির্ভর সেবা খাতের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের ২০১৬-১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। 

এতে সভাপতি হিসেবে মোস্তাফা জব্বার (আনন্দ কম্পিউটার্স) ও জ্যেষ্ঠ সহসভাপতি হিসেবে রাসেল টি আহমেদ (টিম ক্রিয়েটিভ) নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সহসভাপতি পদে এম রাশিদুল হাসান (সিসটেক ডিজিটাল লিমিটেড) এবং ফারহানা এ রহমান (ইউওয়াই সিস্টেমস লিমিটেড) নির্বাচিত হয়েছেন।

রাজধানীর কাওরান বাজারস্থ বিডিবিএল ভবনের বেসিস অডিটোরিয়ামে গত ২৫ জুন অনুষ্ঠিত বেসিস কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের ফলাফল প্রাথমিকভাবে জানানো হয়। আজ সোমবার নির্বাচিত পরিচালকদের মধ্য থেকে কর্মকর্তা নির্বাচন অনুষ্ঠিত হয়।

বেসিসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মিডিয়া অ্যান্ড পিআর) বদরুদ্দোজা মাহমুদ তুহিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৫ জুন ভোটারদের সরাসারি ভোটে নির্বাচিত উত্তম কুমার পাল (বেস্ট বিজনেস বন্ড লিমিটেড), মোস্তাফিজুর রহমান সোহেল (অ্যাডভান্সড ইআরপি বিডি লিমিটেড), সৈয়দ আলমাস কবীর (মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড), সোনিয়া বশির কবির (মাইক্রোসফট বাংলাদেশ লিমিটেড) ও রিয়াদ এস এ হুসেইন (ম্যাগনিটো ডিজিটাল) পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

নবনির্বাচিত সভাপতি মোস্তাফা জব্বার বলেন, ‘আমরা আমাদের দেশ, দেশের সফটওয়্যার ও সেবা খাতের পক্ষে ইশতেহার ঘোষণা করেছিলাম। দায়িত্ব নেওয়ার পর আমাদের প্রধান কাজ হবে সেই ইশতেহার বাস্তবায়ন করা। বিদেশিদের হাত থেকে দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি খাতকে বাঁচাতে পারলেই আমাদের এই খাতের উন্নয়ন হবে। সেই লক্ষ্য নিয়েই আমরা এগিয়ে যাব।
শিগগিরই আনুষ্ঠানিকভাবে বর্তমান কার্যনির্বাহী পরিষদ নতুন পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করবেন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: