Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৮ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

বিএনএল রিডার্স ফোরামের সভাপতি সুস্থির সম্পাদক গজনবী


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম


বিএনএল রিডার্স ফোরামের সভাপতি সুস্থির সম্পাদক গজনবী

নিউজপোর্টাল বাংলানিউজলাইন ডটকমের  পাঠকদের সংগঠনবিএনএল রিডার্স ফোরাম” গঠিত হয়েছে

এই ফোরামের সভাপতি মনোনীত হয়েছেন, সুস্থির সরকার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, গজনবী বিপ্লব।

শুক্রবার (১০অক্টোবর) দুপুরে নেত্রকোণা শহরের তেরীবাজার এলাকার  সেক্টর কমান্ডারস ফোরামের কার্যালয়ে সাধারণ সভায় সংগঠন গঠনসহ এর নেতৃত্ব নির্বাচন করা হয়।

একই সভায় সংগঠনের জন্যে গঠন করা হয়েছে পাঁচ সদস্যের  উপদেষ্ঠা কমিটি। এর প্রধান উপদেষ্ঠা করা হয়েছে নেত্রকোণা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়কে। বাকি চারজন সদস্য হচ্ছেন- মুক্তিযোদ্ধা শামছুজ্জোহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি সিতাংশু বিকাশ আচার্য্য , মুক্তিযোদ্ধা আইয়োব আলী ও বাংলানিউজলাইন ডটকমের সম্পাদক লাভলু পাল চৌধুরী।

নেত্রকোণা টেকনিক্যাল ট্রেনিং ইনষ্টিটিউটের কর্ণধার  শিক্ষক সুস্থির সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বাংলানিউজলাইন ডটকমের সম্পাদক লাভলু পাল চৌধুরী, আটপাড়া কলেজের শিক্ষক ও নেত্রকোণা পর্যটন উন্নয়ন জোটের সদস্য সচিব তপন সাহা, বাংলানিউজলাইন ডটকমের বার্তা সম্পাদক মলয় রঞ্জন সরকার, সংগঠক এস এম জিল্লুর রহমান রাজীবসহ অন্যরা।
গজনবী বিপ্লব জানান, ৩৯ সদস্যের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। আগামী সাতদিনের মধ্যে বিভিন্ন পদবিতে  নির্বাহী কমিটির সদস্যদের মধ্য থেকে দায়িত্ব দেয়া হবে।
তিনি বলেন, এই সংগঠনের মাধ্যমে  রাজনীতি নিরপেক্ষ থেকে সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা ও  সমাজ সচেতনমূলক  কর্মকান্ড পরিচালনা করা হবে।
দেশপ্রেমে উদ্বুদ্ধ করে নতুন প্রজন্মের নেতৃত্বের বিকাশ করতে এই সংগঠনে নতুনেরাই পালন করবে মূখ্য ভুমিকা বলেছেন, সংগঠনটিকে এগিয়ে নেয়ার দায়িত্ব পাওয়া শীর্ষজন সুস্থির সরকার।

নেত্রকোণা জেলা শহরের নিউটাউন এলাকা থেকে প্রকাশিত এই নিউজপোর্টালটি ইতোমধ্যে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে পাঠক মহলে জায়গা করে নিয়েছে।

 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: