Bangla News Line Logo
bangla fonts
১৭ চৈত্র ১৪২৬, বুধবার ০১ এপ্রিল ২০২০, ১১:০৩ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
চীনে আবার বিদেশী প্রবেশে নিষেধাজ্ঞা দেশে নতুন আক্রান্ত নেই, ৪ জন সুস্থ মিরপুরে বাসায় আগুন, নিহত ৩ মানুষ এ যুদ্ধেও বিজয়ী হবে -প্রশান্ত কুমার রায় করোনা:নেত্রকোণায় সেনাসদস্য, রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের প্রচারণা

বর্ধমানে কুমুদ সাহিত্য মেলা


বাবুল সাহা। কলকাতা থেকে ঃ, বাংলানিউজলাইন ডটকম:4:43:34 PM03/08/2020


বর্ধমানে কুমুদ সাহিত্য মেলা

পল্লীকবি কুমুদরঞ্জন মল্লিকের ১৩৭তম জন্মদিন উপলক্ষে মঙ্গলকোটের কোগ্রামে পল্লীকবির জন্মভিটায় কোগ্রামে কুমুদ সাহিত্য মেলা অনুষ্ঠিত মার্চ।

বাংলার খবরা খরব গোষ্ঠী মেলার আয়োজন করে। কুমুদ সাহিত্য মেলা কমিটির সম্পাদক বাংলার খবরা খবর গোষ্ঠির সম্পাদক মোল্লা জসিম উদ্দিন জানান, এই মেলা মঞ্চে বিভিন্ন শাখার ২৬জন গুণী ব্যাক্তিত্বকে সংবর্ধিত করা হয় এবং এই মেলাকে কেন্দ্র করে একটি স্মরনিকা প্রকাশিত হয়।

মেলায় উপস্থিত ছিলেন সাহিত্য একাডেমি পুস্কার প্রাপ্ত পান্ডব গোয়েন্দা খ্যাত সাহিত্যিক ষষ্ঠীপদ চট্রোপাধ্যায় , অবসরপ্রাপ্ত ডেপুটি ম্যাজিষ্ট্রেট মহম্মদ ইব্রাহিম, বাচিক শিল্পী সোনালী কাজী, প্রাক্তন জাতীয় ভলিবল খেলোয়াড় দেব কুমার ঘোষ, কবি ধনঞ্জয় বন্দোপাধ্যায় প্রমূখ।

যারা সংবর্ধিত হয়েছেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, প্রাবন্ধিক স্নেহাশীষ চক্রবর্তী, প্রকাশক নিগমানন্দ মন্ডল, কাঁথাশিল্পী মনিরুল হক, সাহিত্যিক ফারুক আহামেদ, শিক্ষাব্রতী শফিকুল ইসলাম প্রমূখ।উল্লেখ্য মনন সাহিত্য সংগঠনের পক্ষ থেকে ১৫০ দুস্থকে দরিদ্র নারায়ন সেবা, বস্ত্র বিতরণ সহ দুস্থ পড়য়াদের শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: