Bangla News Line Logo
bangla fonts
১৭ চৈত্র ১৪২৬, বুধবার ০১ এপ্রিল ২০২০, ১১:২৬ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
চীনে আবার বিদেশী প্রবেশে নিষেধাজ্ঞা দেশে নতুন আক্রান্ত নেই, ৪ জন সুস্থ মিরপুরে বাসায় আগুন, নিহত ৩ মানুষ এ যুদ্ধেও বিজয়ী হবে -প্রশান্ত কুমার রায় করোনা:নেত্রকোণায় সেনাসদস্য, রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের প্রচারণা

বঙ্গবন্ধুর জীবনাদর্শ ধারণের তাগিদ


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:2:19:56 PM03/17/2020


বঙ্গবন্ধুর জীবনাদর্শ ধারণের তাগিদ

বঙ্গবন্ধুর জীবনাদর্শ ধারণের মধ্য দিয়ে নিজেদেরকে গড়ে তুলতে হবে। এভাবেই সবাইকে দেশপ্রেমিক নাগরিকের দায়িত্ব পালনে দেশকে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা নির্মাণে ভুমিকা রাখতে তাগিদ এসেছে আলোচনসভা থেকে। 

মঙ্গলবার বঙ্গবন্ধুর জন্মশত দিন ও জাতীয় শিশু দিবসে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্য ালয়ের প্রাঙ্গণে অধিদপ্তরটির আয়োজিত আলোচনা সভায় বক্তারা এই আহবান রাখেন।

 জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্য ালয়ের সহকারি পরিচালক আলী হায়দার রাসেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিআরটিএ সহকারি পরিচালক মোবারক হোসেন, নেত্রকোণা টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক লিটন ধর গুপ্ত, সাংবাদিক লাভলু পাল চৌধুরী, মাদক দ্রব্য কার্যালয়ের পরিদর্শক (ভারপ্রাপ্ত ) মো: আল আমিন , কার্ণিজ ফাতেমা, সহকারি  উপ-পরিদর্শক মাহমুদুল হাসান মামুন,পরিবর্তন মাদকাসক্ত চিকিৎসা ও পরামর্শ কেন্দ্রের চেয়ারম্যান মাজহারুল ইসলাম, স্কুল ছাত্র অর্ণব সরকার, সীমান্ত ধর গুপ্ত অর্ক।

 সহকারি পরিচালক আলী হায়দার রাসেল বলেন, মাদক নির্মূলের মাধ্যমে দেশকেে এগিয়ে নেয়ার মধ্য দিয়েই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন সম্ভব। 

বিআরটিএ সহকারি পরিচালক মোবারক হোসেন বলেন, বঙ্গবন্ধু যে সাধারণ জীবনযাপন করে দেশের মানুষের জন্যে আত্মোৎসর্গ করে গেছেন আমাদেরকেও তা অনুস্বরণ করতে হবে।

 বঙ্গবন্ধুর জীবন ও কর্মকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। সোনার বাংলা গড়তে আগামী প্রজন্মকে আদর্শিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে বলেন, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক লিটন ধর গুপ্ত ।

সভায় সাংবাদিক লাভলু পাল চৌধুরী বলেন, নিজেদের শুদ্ধতার বৈশিষ্ঠ অর্জনে নিয়ত একটা চর্চার মধ্যে রাখতে হবে। নিজেকে পাল্টানোর মধ্য দিয়ে অন্যদেরকেও পাল্টানোর ভুমিকা রাখতে হবে। যার যার অবস্থান থেকে বঙ্গবন্ধুর আদর্শ  ও মুক্তিযুদ্ধের চেতনায় কাজ করে যেতে হবে। আর এভাবেই দারিদ্রমুক্ত, শোষণহীন সোনার বাংলা বিনির্মাণে আমাদের সবাইকে আত্মনিয়োগ করতে হবে। 

পরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: