Bangla News Line Logo
bangla fonts
৪ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ১:৫০ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু কেন্দুয়ায় জমি চাষের সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু কেন্দুয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে শিশুর মৃত্যু নেত্রকোণায় কেরাম খেলা নিয়ে পিটুনিতে যুবক নিহত

পূর্বধলা চালকের গলা কেটে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা


গোলাম মোস্তফা,নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:6:43:02 PM 04/24/2019


পূর্বধলা চালকের গলা কেটে মোটর সাইকেল ছিনতাইয়ের চেষ্টা

নেত্রকোণার পূর্বধলা উপজেলায় মঙ্গলবার রাতে মোটরসাইকেল ছিনতাই করতে চালকের গলা কেটে গুরুতর অহত করেছে যাত্রীবেশী দুর্বত্তরা। আহত চালক জামাল মিয়া (২৮) ভাড়ায় মোটরসাইকেল চালান। তিনি উপজেলার বিশকাকুনী ইউনিয়নের রামপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।
স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার জারিয়া যাওয়ার উদ্দেশ্যে শ্যামগঞ্জ থেকে অপরিচিত দুই যুবক জামাল মিয়ার ভাড়ায় চালিত মোটরসাইকেলে ওঠে। পরে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের গোজাখালীকান্দা নামক স্থানে পৌঁছলে ওই যুবকরা পিছন থেকে জামাল মিয়ার গলায়, পেটে ও বাম হাতে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা চালায়। এ সময় জামালের সঙ্গে ধস্তাধস্তির শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বত্তরা পালিয়ে যায়। তাকে করে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা গুরুতর হওয়া সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পূর্বধলা চিকিৎসক ডা. শাহল জানান, জামাল মিয়ার গলার অধিকাংশ শিরা বা ধমনী কেটে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে।  এছাড়া পেটে ও হাতেও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।
পূর্বধলা থানার পরিদর্শক (তদন্ত)) মো. মিজানুর রহমান মিজান বলেন, খবর পেয়ে রোগীর স্বজনদের সঙ্গে কথাও বলেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: