Bangla News Line Logo
bangla fonts
২১ জ্যৈষ্ঠ ১৪২৭, শুক্রবার ০৫ জুন ২০২০, ৩:০৭ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
পূর্বধলায় মাহেন্দ্র ট্রাক্টর-অটোরিক্সার সংঘর্ষে নিহত-১,আহত ৫ করোনা পরিস্থিতি : নেত্রকোণায় ৩২ জনকে তিন লাখ টাকা জরিমানা নেত্রকোণায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মীসহ ৬ জন করোনায় শনাক্ত নেত্রকোণায় ব্যাংকারসহ ২০ জন করোনায় শনাক্ত নেত্রকোণায় ফেসবুক হ্যাক করে চাদাঁবাজি চক্রের একজন আটক

পূর্বধলায় ট্রাকে নেয়া হচ্ছে যাত্রী


গোলাম মোস্তফা,নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:8:00:27 PM03/27/2020


পূর্বধলায় ট্রাকে নেয়া হচ্ছে যাত্রী

করোনা ভাইরাসের কারেণ সারা দেশে যখন যানবাহন চলাচল বন্ধ ঘোষনা করা হয়েছে তখন নেত্রকোণার পূর্বধলা উপজেলায় ট্রাকে নেয়া হচ্ছে যাত্রী।

শুক্রবার দুপুরে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে এমন চিত্র দেখা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সীমান্তবর্তী দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীর বালু নিয়ে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে
প্রতিদিন প্রায় হাজারখানেক ট্রাক সারা দেশে চলাচল করতো। কিন্তু করোনা ভাইরাসের কারণে বালু উত্তোলন ও সরবরাহ বন্ধ রয়েছে।এ অবস্থায় আজ দুপুরে বেশ কয়েকটি ট্রাকে করে এ সড়কে যাত্রী বহন করতে দেখা গেছে।
স্থানীয় লোকজন ট্রাকসহ চালককে আটক করলে তারা জানায়, আটকে পড়া অসহায় মানুষদের কথা ভেবেই তাদের নিয়ে আসা হয়েছে। তবে তারা আর ট্রাকে যাত্রী বহন করবেন না বলেও জানান।
পূর্বধলা উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন খোকন বলেন, একেতো এখন যানবাহন চলাচল নিষিদ্ধ। তারপর ট্রাকে যাত্রী বহনেরও নিয়ম নেই। তাই এ বিষয়ে সংশ্লিষ্ট প্রশাসনের কঠোর পদক্ষেপ নেওয়ার দাবি জানান তিনি।
পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, এ রাস্তার প্রবেশ পথেপুলিশি টহল বসানো হবে। ট্রাকে যাত্রী বহন করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে কুলসুম বলেন, এ ব্যাপারে ব্যবস্থা নিতে স্থানীয় পুলিশ প্রশাসনকে বলা হয়েছে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: