Bangla News Line Logo
bangla fonts
১৭ ফাল্গুন ১৪২৭, মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১:১১ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মুক্তিযোদ্ধাকে কটাক্ষের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল নেত্রকোণা নেত্রকোণায় প্রতিবেশীর ঘর থেকে গৃহবধূর বস্তাবন্দি লাশ উদ্ধার,আটক ২ বিদেশী ভাষার দাসত্ব করা চলবেনা- যতীন সরকার নেত্রকোণায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ মায়ের ভাষাই মাতৃভাষা

নেত্রকোণা পৌরসভা: ইভিএমের ভোটে ৬৬ প্রার্থীতা


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:6:52:59 PM01/17/2021


নেত্রকোণা পৌরসভা: ইভিএমের ভোটে ৬৬  প্রার্থীতা


চতুর্থ ধাপের ইভিএমে নেত্রকোণা পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে ৬৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের তালিকায় ৩ জন মেয়র পদে রয়েছেন।

 রবিবার বিকাল ৪ টা নাগাদ ছিল মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ জানান, মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত নজরুল ইসলাম খান, বিএনপির আব্দুল্লাহ আল মামুন খান, ও স্বতন্ত্র মোহাম্মদ আলী মনোনয়নপত্র দাখিল করেছেন। সাধারণ কাউন্সিলর পদে ৫১ জন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১২ জন তাদের প্রার্থীতা দাখিল করেন।

 তিনি জানান, ১৪ ফেব্রুয়ারি ইভিএম পদ্ধতির এই নির্বাচনে পৌরসভার ৬৭ হাজার ৪৪৩ জন ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ৩৩ হাজার ২৭ জন পুরুষ ও ৩৪ হাজার ৪১৬ জন নারী ভোটার রয়েছেন। ৩২ টি ভোটকেন্দ্রে ২৩৫ টি কক্ষে ভোট গ্রহণ করা হবে।

আগামী ১৯ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই, ২৬ জানুয়ারি প্রত্যাহার ও ২৭ জানুয়ারি প্রতীক বরাদ্দ দেয়া হবে।

বেলা সোয়া ১ টার দিকে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র নজরুল ইসলাম খান দলীয় নেতাদের সাথে নিয়ে জেলা নির্বাচন কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক নুর খান মিঠু, অধ্যাপক ভজন সরকার,জেলা কৃষক লীগ সভাপতি কেশব রঞ্জন সরকারসহ যুব লীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগের নেতা- কর্মীরা ছিলেন।

মনোনয়নপত্র দাখিল শেষে নজরুল ইসলাম খান সাংবাদিকদের বলেন, আশা করছি শান্তিপূর্ণ নির্বাচন হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হচ্ছে এরই ধারাবাহিকতায় বিগত দিনে নেত্রকোণা পৌর শহরের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। এই উন্নয়নে আমি যথাসাধ্য চেষ্টা করেছি। আগামী দিনগুলোতে উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে শহরবাসী আমাকে বিপুলভোটে জয়ী করবেন প্রত্যাশা করছি।

বেলা পৌনে ২ টার দিকে বিএনপি প্রার্থী আব্দুল্লাহ আল মামুনও দলীয় নেতা- কর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় তার সাথে ছিলেন, জেলা বিএনপির আহবায়ক আনোয়ারুল হক, সদস্য সচিব রফিকুল ইসলাম হিলালীসহ অন্যরা। পরে সাংবাদিকদের কাছে

বিএনপির প্রার্থী আব্দুল্লাহ আল মামুন বলেন, অবাধ,সুষ্ঠু নির্বাচন হলে আমি জয়ের আশা করছি।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: