Bangla News Line Logo
bangla fonts
১২ মাঘ ১৪২৭, মঙ্গলবার ২৬ জানুয়ারি ২০২১, ১:৪১ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
গৃহহীনদের লাঞ্ছনা দিনের অবসান কেন্দুয়া-মোহনগঞ্জে নৌকার বিপুল জয়ে প্রশান্ত’র অভিনন্দন নেত্রকোণা পৌরসভা: ইভিএমের ভোটে ৬৬ প্রার্থীতা মোহনগঞ্জ পৌরসভায় আ. লীগ প্রার্থী জয়ী কেন্দুয়া পৌরসভা আবারো আ. লীগের দখলে

নেত্রকোণা জেলা প্রশাসকের মহানুভবতা


শফিকুল ইসলাম তালুকদার, বাংলানিউজলাইন ডটকম:7:05:33 PM12/14/2020


নেত্রকোণা জেলা প্রশাসকের মহানুভবতা

নেত্রকোণার খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের অসহায় শারীরিক প্রতিবন্ধী লুৎফা আক্তারকে (৩০)একটি হুইল চেয়ার উপহার দিলেন নেত্রকোণার জেলা প্রশাসক (ডিসি)।

 রবিবার (১৩ ডিসেম্বর) বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক কাজি মো: আব্দর রহমান এ হুইল চেয়ারের সাথে আর্থিক সহযোগিতাও প্রদান করেন।

লুৎফা আক্তার জন্মগত ভাবে প্রতিবন্ধী। হাত পা থাকলেও সেটা স্বাভাবিকের চেয়ে অনেক ছোট।বাবা একজন সাধারণ কৃষক। অভাব অনাটনে চলে লুৎফার পরিবার। প্রতিনিয়তই চলে কষ্টকর জীবন। এমন অসহায় জীবনযাপন করা এই প্রতিবন্ধীর পাশে এর আগে সহযোগিতার হাত বাড়ায়নি কেউ। তবে ১৬ বছর আগে উপজেলা সমাজ সেবা কার্যালয় থেকে একটি হুইল চেয়ার দিয়েছিলেন।এই চেয়ারটি ভেঙে যাওয়ায় কষ্ট করে খুড়িয়ে খুড়িয়ে জীবন চলতো।

 এই প্রতিবেদনের  প্রতিবেদক রবিবার বিকালে লুৎফা আক্তার ও লুৎফা আক্তারের বাবা আলী হোসেনকে সাথে নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে সাক্ষাৎ করে হুইল চেয়ারের সহযোগিতা চান। সাথে সাথেই জেলা প্রশাসক তাতে সাড়া দিয়ে  ওই প্রতিবন্ধীকে একটি হুইলচেয়ার ও নগদ আর্থিক সহযোগিতা দেন।

লুৎফার বাবা মোঃ আলী হোসেন বলেন, এই হুইলচেয়ার ছাড়া আমার প্রতিবন্ধী মেয়েটি দীর্ঘদিন যাবত কষ্ট করেছে। টাকার অভাবে একটা হুইল চেয়ার কিনতে পারিনি। এই হুইল চেয়ার, নগদ টাকা ও স্যারদের ব্যবহারে আমার মেয়ের মনে অনেক আনন্দ পেয়েছে।  জেলা প্রশাসকের মহানুভবতায়  কৃতজ্ঞতা জানান, লুৎফার বাবা মোঃ আলী হোসেন।

 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: