Bangla News Line Logo
bangla fonts
৪ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ২:৫১ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু কেন্দুয়ায় জমি চাষের সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু কেন্দুয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে শিশুর মৃত্যু নেত্রকোণায় কেরাম খেলা নিয়ে পিটুনিতে যুবক নিহত

নেত্রকোণায় ১০ সংখ্যালঘু পরিবারে হামলা, নারীসহ আহত ১০ ***



নেত্রকোণায় ১০ সংখ্যালঘু পরিবারে হামলা, নারীসহ আহত ১০ ***

     নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:

নেত্রকোণা সদর উপজেলার বাংলা ইউনিয়নে রুই-নোয়াপাড়া গ্রামে নির্বাচন পরবর্তি সহিংসতায় ১০টি সংখ্যালঘু পরিবারে হামলা হয়েছে। এতে নারীসহ ১০জন আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে হামলায় আহতদের মধ্যে শ্রীচরণ সরকার (৫০) ও নীলচরণ সরকার (৪০) নামে দুই ভাইকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আহত নীলচরণের মা বিপুলা রাণী (৭০), বীনা রাণী সরকার (৪৫),গীতা রাণী সরকার (৩০), রচনা রাণী সরকার (৩২),মিনু সরকার (৩০),বকুলি রাণী সরকার (৩২), সুভাষ সরকার (৫০)ও সন্তোষ সরকারকে  বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

নীলচরণ শেষ দফা নির্বাচনে বাংলা ইউনিয়নের ৪ নাম্বার ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচন করে হেরেছেন।

স্থানীয়রা জানান, একই গ্রাম থেকে ইউনিয়ন নির্বাচনে  নীলচরন ও আব্দুল মোতালিব সদস্য পদে নির্বাচন করে দুইজনই হেরেছেন।এর পর থেকে মোতালেব ও তার লোকজন নীলচরণের বাড়ির লোকজনদের বিভিন্নভাবে হুমকি–ধমকি দিয়ে আসছিলেন।এরই জেরে নীলচরণদের বাড়ির সামনে ক্ষেতের আইল কাটা নিয়ে তর্ক-বিতর্ক বাধে। এক পর্যায়ে মোতালেব ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে নীলচরণসহ আশ-পাশের  হিন্দু বাড়িতে  হামলা চালায়। এতে নীলচরণছাড়াও বাকিরা আহত হন।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের  হামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।হামলায় জড়িতদের ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

এ দিকে সংখ্যালঘু পরিবারে হামলার ঘটনায় নেত্রকোণা জেলা হিন্দু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ সভাপতি সিতাংশু বিকাশ আচার্য্য, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি মঙ্গল সাহা, সহ-সভাপতি জ্ঞানেশ সরকার, সম্পাদক সমীর ভদ্র ও জেলা জাতীয় হিন্দু মহাজোটের সাধারন সম্পাদক দেব দুলাল তালুকদার  প্রতিবাদ জানিয়েছেন ।তারা আহতদের হাসপাতালে দেখতে যেয়ে সাংবাদিকদের কাছে এ ঘটনায় দায়ীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: