Bangla News Line Logo
bangla fonts
৬ ভাদ্র ১৪২৬, বৃহস্পতিবার ২২ আগস্ট ২০১৯, ৮:২৫ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
নেত্রকোণায় গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে নানা কর্মসূচি নেত্রকোণায় এইডিস মশার লার্ভা , বাড়ির মালিককে জরিমানা নেত্রকোণায় এডিস মশার খোঁজে লার্ভা সংগ্রহ করছে স্বাস্থ্য বিভাগ জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

নেত্রকোণায় হাওরের হেমনগরে হচ্ছে পর্যটনস্পট *


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম


নেত্রকোণায় হাওরের হেমনগরে হচ্ছে পর্যটনস্পট  *

 নেত্রকোণার হাওর অধ্যূষিত উপজেলা খালিয়াজুরী উপজেলা সদর লাগোয়া হেমনগরে হবে পর্যটনস্পট।

সোমবার দুপুরে সম্ভাব্য এই পর্যটনস্পটের স্থান পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর  একান্ত সচিব –এক  সাজ্জাদুল হাসান। এ সময় তার সাথে ছিলেন,পর্যটন কর্পোরেশনের পরিচালক   শাহাদাৎ হোসেনের নেতৃত্বে চার সদস্যের একটি দল।

পরে উপজেলা পরিষদ চত্বরে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির দেয়া বক্তব্যে বলেছেন, খালিয়াজুরীর পর্যটন উন্নয়নে যা যা করণীয় সবই করার উদ্যোগ নেয়া হবে।

হাওর হচ্ছে বিশ্বে  মিঠা পানির সবচেয়ে বড় ভান্ডার । বর্ষায়  জলরাশি , প্রচন্ড ঢেউয়ে সৃষ্ট আফাল দেখতে বিভিন্নস্থান থেকে পর্যটকেরা আসেন এখানে।কিন্তু পর্যটকদের থাকা, নিরাপত্তা, যাতায়াতসহ নানা সমস্যায় জেলার সম্ভাবনাময় হাওরের এই খাতটি রয়ে গেছে উপেক্ষিত।

জেলা প্রশাসক ড.মুশফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলার উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার জয়দেব চৌধুরী,খালিয়াজুরী উপজেলা চেয়ারম্যান শামছুজ্জামামন তালুকদার সোয়েব সিদ্দিকী,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,শিক্ষক ইন্দ্রজিত বর্মণ,তারা প্রসন্ন দেব রায়, দীপংকর দত্ত রায়, মহসিন মিয়া, নুরুল হুদা চৌধুরী জুয়েল।

সাজ্জাদুল হাসান বলেছেন,দ্রুত জেলার এই ভাটি অঞ্চলের দৃশ্যমান উন্নয়ন করা হবে। খালিয়াজুরীতে  নৌ এম্বুলেন্সের ব্যবস্থা করা হবে।এলাকার বেরিবাঁধ যথাসময়ে মেরামত করে ফসল রক্ষার উদ্যোগ নেয়া হবে, বলেন তিনি।

 জনপ্রতিনিধি,সরকারি কর্মকর্তা ও সুশিল সমাজের লোকজনদের নিয়ে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় উঠে আসা দাবিসমূহের জবাবে প্রধানমন্ত্রীর একান্ত সচিব বলেন, ধনু নদীর খনন করার বিষয়টি তিনি প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচরে আনবেন।

এর আগে সাজ্জাদুল হাসান উপআনুষ্ঠানিক প্রাথমিক শিক্ষা কার্যক্রমে ব্র্যাকের একটি ভাসমান স্কুল ও সিদ্দিকুর রহমান বালিকা বিদ্যানিকেতন পরিদর্শন করেন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: