Bangla News Line Logo
bangla fonts
১১ কার্তিক ১৪২৭, সোমবার ২৬ অক্টোবর ২০২০, ৯:৫২ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মুক্তিযুদ্ধ,বঙ্গবন্ধু,স্বাধীনতার প্রশ্নে কোন আপস নয়-ওবায়দুল হাসান নেত্রকোণায় মহাষ্টমীতে কুমারী পূজা অনুষ্ঠিত “ কখন যে কি অইয়া যায় বলা যায় না ” কথাসাহিত্যিক খালেকদাদ চৌধুরীর প্রয়াণ দিবসে আলোচনা সরকারি কলেজে বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতের দাবী

নেত্রকোণায় স্বামী হত্যায় সন্দেহে স্ত্রী, শাশুড়ি, শ্যালিকা আটক


গোলাম মোস্তফা, বাংলানিউজলাইন ডটকম:12:57:34 PM10/09/2020


নেত্রকোণায় স্বামী হত্যায় সন্দেহে স্ত্রী, শাশুড়ি, শ্যালিকা আটক

নেত্রকোণার পূর্বধলায় স্বামী হত্যায় জড়িত সন্দেহে স্ত্রী, শাশুড়ি, শ্যালিকাসহ ৪ জনকে  আটক করেছে পুলিশ।
আটকদের ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরের দিকে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন, পূর্বধলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম।

এর আগে বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরের মঙ্গলবাড়িয়া এলাকার মৃত নূরুল ইসলামের বাসা থেকে দোলন খান (৪০)  নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। 

দোলন উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের ঘাগড়াপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য ছিদ্দিক মিয়ার ছেলে আর মৃত নূরুল ইসলাম দোলন খানের শশুড়। পরে সন্ধ্যায় বাড়িটি থেকে তাদের আটক করা হয়।

আটকেরা হচ্ছেন, দোলন খানের স্ত্রী নাছিমা বেগম (৩০), শাশুড়ি শামছুন্নাহার (৬০), শ্যালিকা লাবন্য (২১) ও মোসাঃ তাজনীন (১৯)।

ওসি (তদন্ত) মো. রফিকুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, দীর্ঘ দিন ধরে দোলন খান তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে শ্বশুর  নূরুল ইসলামের বাসায় থাকতেন। বেশ কিছুদিন ধরে তার স্ত্রী, শাশুড়ি ও শ্যালিকাদের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে তার স্ত্রী ঘুম থেকে জেগে দেখেন সিলিং ফ্যানের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলছেন তার স্বামী। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ওসি সুরতহাল প্রতিবেদনের উল্লেখ করে আরো জানান, দোলন খানের অন্ডকোষে ও ডান পায়ের গোড়ালীতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ কারণে  এটি হত্যার ঘটনা হওয়ার সন্দেহে  চারজনকে  আটকের পর ফৌজধারী কার্য বিধির ৫৪ ধারায় গ্রেপ্তার দেখানো হয়। থানায় প্রাথমিকভাবে সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত  প্রতিবেদন পাওয়ার পর  এটি হত্যা না আত্মহত্যা জানা যাবে এবং সে অনুযায়ী পরবর্তী আউনগত পদক্ষেপ নেয়া হবে বলে জানান ওসি।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: