Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, রবিবার ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৫ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

নেত্রকোণায় স্বাধীনতা দিবসে কর্মসূচি


গজনবী বিপ্লব, বাংলানিউজলাইন ডটকম:2:39:22 PM03/25/2019


নেত্রকোণায় স্বাধীনতা দিবসে  কর্মসূচি

নেত্রকোণায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি নিয়েছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক মঈনউল ইসলাম জানান, প্রত্যুষে ৩১ বার তোপধ্বনি, সূর্যোদয়ের সাথে সাথে শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলকে পুস্পস্তবক অর্পণ, সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাষিত ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, সকাল আটটায় নেত্রকোণা ষ্টেডিয়ামে পুলিশ, আনসার,বিএনসিসি, স্কাউট, গার্লস গাইড , শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের কুচকাওয়াজ, শরীরচর্চা ও ডিসপ্লে প্রদর্শন, সকাল ১১টায় পাবলিক হলে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, আলোচনাসভা হবে। এছাড়াও সিনেমা হলে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন, হাসপাতাল, জেলখানা ও শিশু পরিবারের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হবে।

বিকাল সাড়ে তিনটায় ওয়েসিস বিয়াম ল্যবরেটরি স্কুলে মহিলাদের অংশ গ্রহণে মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনাসভা ও ক্রীড়া অনুষ্ঠান। বিকাল সোয়া ৪টায় মোক্তাপাড়া মাঠে প্রবীণ েদর হাটা প্রতিযোগিতা, সাড়ে ৪টায় মোক্তারপাড়া মাঠে জেলা প্রশাসন একাদশ ও  মুক্তিযোদ্ধা একাদশের মধ্যে ্রপতি পুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।

সন্ধ্যায় পাবলিক হলে হবে সাংস্কৃতিক পরিবেশনা।

এছাড়াও উপজেলাগুলোতে অনুরুপ কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপন করা হবে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: