Bangla News Line Logo
bangla fonts
১৩ মাঘ ১৪২৭, বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ৩:৪৮ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
গৃহহীনদের লাঞ্ছনা দিনের অবসান কেন্দুয়া-মোহনগঞ্জে নৌকার বিপুল জয়ে প্রশান্ত’র অভিনন্দন নেত্রকোণা পৌরসভা: ইভিএমের ভোটে ৬৬ প্রার্থীতা মোহনগঞ্জ পৌরসভায় আ. লীগ প্রার্থী জয়ী কেন্দুয়া পৌরসভা আবারো আ. লীগের দখলে

নেত্রকোণায় মাছ ধরা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ৭


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:6:29:14 PM05/19/2020


নেত্রকোণায় মাছ ধরা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ৭

নেত্রকোণার দুর্গাপুরে মাছ ধরা নিয়ে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় উভয়পক্ষের আরো অন্তত ৭ জন আহত হন।

মঙ্গলবার পৌনে তিনটার দিকে এই সংঘর্ষে নিহত আব্দুল জলিল (৬৫) উপজেলার গাওকান্দিয়া ইউনিয়নের হাতিমারাকান্দা গ্রামের বাসিন্দা।

গুরুতর আহত একই গ্রামের ইব্রাহিম মিয়া ও মিরাস উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহত গ্রামের মসজিদের ইমাম জয়নাল আবেদীন, শফিকুল মিয়া, মুর্শিদ মিয়া, খুর্শিদ মিয়া ও মুসলিম উদ্দিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, পানিভর্তি একটি ক্ষেতে মাছ ধরা নিয়ে গতকাল সোমবার গ্রামের আব্দুল জলিল ও দুলাল মিয়ার লোকজনের মধ্যে তর্কবিতর্ক হয়। আজ দুপুরে আব্দুল জলিল ও তার লেঅকজন গ্রামের মাঠে ধান শুকাতে গেলে গতকালের ঘটনার জেরে দুলাল মিয়ার লোকজন দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষের সময় গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই আব্দুল জলিল নিহত হন। বাকি আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠান।

ওসি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি হত্যায় জড়িতদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: