Bangla News Line Logo
bangla fonts
১৭ চৈত্র ১৪২৬, বুধবার ০১ এপ্রিল ২০২০, ১১:১৪ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
চীনে আবার বিদেশী প্রবেশে নিষেধাজ্ঞা দেশে নতুন আক্রান্ত নেই, ৪ জন সুস্থ মিরপুরে বাসায় আগুন, নিহত ৩ মানুষ এ যুদ্ধেও বিজয়ী হবে -প্রশান্ত কুমার রায় করোনা:নেত্রকোণায় সেনাসদস্য, রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের প্রচারণা

নেত্রকোণায় বেশি দামে পন্য বেঁচায় আট ব্যবসায়ীকে দন্ড


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:1:44:00 PM03/21/2020


নেত্রকোণায় বেশি দামে পন্য বেঁচায় আট ব্যবসায়ীকে দন্ড

নেত্রকোণায় করোনাভাইরাসের প্রভাব দেখিয়ে অসাধু বাজারে চাল, ডাল, আলু ,রসুনসহ নিত্য প্রয়োজনীয় পন্যসামগ্রীর দাম বাড়ানোর প্রেক্ষিতে বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যমান আদালত আটজন ব্যবসায়ীকে ২২ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে।
দন্ডিতরা হচ্ছেন- পৌর সুপার মার্কেটের ব্যবসায়ী আজিজুল হক, লিটন, আবুল কালাম আজাদ, মো: হাদিছ মিয়া, সুবল চন্দ্র দাস, লোকমান মিয়া , মেছুয়া বাজারের শহীদ মিয়া ও জয়ের বাজারের প্রদীপ।
এদের মধ্যে প্রদীপকে গতকাল শুক্রবার পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। বাকিদের শনিবার সকাল থেকে দুপুর নাগাদ দন্ড দেয়া হয়।
জেলা বাজার নিয়ন্ত্রক আজমল হোসাইন জানান, মোদি দোকান, পেয়াজ রসুনের পাইকারি ও খুচরা বিক্রেতা দন্ডিত এই দোকানদের দুই হাজার থেকে পাঁচ হাজার টাকা নাগাদ জরিমানা করা হয়।
শনিবার সকাল থেকে শহরের বিভিন্ন জয়ের বাজার, পৌর সুপার মার্কেট,মেছুয়াবাজারে জেলা প্রশাসনের নির্বাহী হাকিম মো: অব্দুল কাইয়ুম, নারায়ন চন্দ্র বর্মণ ও মো: লোকমান হোসেন পৃথক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই ব্যবসায়ীদের দন্ড দেন।
জেলা প্রশাসক মঈনউল ইসলাম হুশিয়ারী দিয়ে বলেছেন, বাজারে যেহেতু পন্যের কোন ঘাটতি নেই তাই যেসব অসাধু ব্যবসায়ী পন্য বাড়তি দামে বেঁচবে তাদেরকে আইনের আওতায় নিয়ে আসা হবে। জেলার বাজারগুলোতে নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে বলে জানান জেলা প্রশাসক।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: