Bangla News Line Logo
bangla fonts
১৭ চৈত্র ১৪২৬, বুধবার ০১ এপ্রিল ২০২০, ১১:২৩ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
চীনে আবার বিদেশী প্রবেশে নিষেধাজ্ঞা দেশে নতুন আক্রান্ত নেই, ৪ জন সুস্থ মিরপুরে বাসায় আগুন, নিহত ৩ মানুষ এ যুদ্ধেও বিজয়ী হবে -প্রশান্ত কুমার রায় করোনা:নেত্রকোণায় সেনাসদস্য, রেডক্রিসেন্ট স্বেচ্ছাসেবকদের প্রচারণা

নেত্রকোণায় বিদেশ ফেরতদের খোঁজ প্রশাসনের,কোয়ারেনটাইনে ৩৪ জন


জীবন চৌধুরী, বাংলানিউজলাইন ডটকম:12:41:02 PM03/19/2020


নেত্রকোণায় বিদেশ ফেরতদের খোঁজ প্রশাসনের,কোয়ারেনটাইনে ৩৪ জন

নেত্রকোণায় বিদেশ ফেরত ৫৯ জনের তালিকা ধরে খুঁজে বের করে তাদেরকে হোম কোয়ারেনটাইন নিশ্চিতে কাজ করছে জেলা স্বাস্থ্য বিভাগ। এদিকে জেলা প্রশাসন সচেতনতা সৃষ্টিতে করোনাভাইরাসের উপসর্গ ও এর থেকে রক্ষায় করণীয় নিয়ে প্রচারণা চালাচ্ছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সিভিল সার্জন তাজুল ইসলাম জানান, এ নাগাদ জেলায় বিদেশ ফেরত ৩৪ জনকে হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছে। বাকিদের খোঁজ করা হচ্ছে। এখনও অনেকে বাড়িতে আসেননি। তবে বিদেশ ফেরত যারাই বাড়িতে আসবেন তাদের হোম কোয়ারেনটাইন নিশ্চিত করা হবে। তাদেরকে বাড়ির আলাদা কক্ষে থাকার পরামর্শ দেয়া হয়েছে। সার্বক্ষণিক স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা তাদের খোঁজ খবর রাখছেন।

জেলা সিভিল সার্জন আরো জানান, এখন নাগাদ জেলায় করোনাভাইরাস আক্রান্তের কোন রোগী সনাক্ত হয়নি বা কেউ আক্রান্ত হননি।

জেলা প্রশাসক মঈনউল ইসলাম জানান, করোনাভাইরাস থেকে জেলাবাসীকে রক্ষায় করণীয় সব বিষয়ে পদক্ষেপ নেয়া হয়েছে। জেলা ও উপজেলা প্রশাসন সব দপ্তরের সাথে সমন্বয় করে কাজ করছে। জনসাধারণকে সচেতন করতে সব মাধ্যমেই  প্রচারণা চালানো হচ্ছে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: