Bangla News Line Logo
bangla fonts
২৫ আষাঢ় ১৪২৭, শুক্রবার ১০ জুলাই ২০২০, ৯:১৩ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
করোনা: নেত্রকোণায় উপজেলা ভুমি অফিস সহকারির মৃত্যু কেন্দুয়ায় প্রতিপক্ষের পিটুনিতে নারীর মৃত্যুর অভিযোগ নেত্রকোণায় বন্যার পানিতে দুই উপজেলার শতাধিক গ্রাম প্লবিত কবি পলাশ ভার্চুয়াল ভালবাসায় সিক্ত নেত্রকোণায় একদিনে সর্বোচ্চ আক্রান্ত ৬৬ জন

নেত্রকোণায় কর্মকর্তাসহ সাত পুলিশ শনাক্ত, আক্রান্ত ছাড়াল তিনশ’


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:10:41:08 AM06/11/2020


নেত্রকোণায় কর্মকর্তাসহ সাত পুলিশ শনাক্ত, আক্রান্ত ছাড়াল তিনশ’

নেত্রকোণায় গত ২৪ ঘন্টায় আরও ১৩ জন করোনা শনাক্তের  মধ্যে এক থানারই দুইজন কর্মকর্তাসহ ৭ জন পুলিশ সদস্য রয়েছেন। গত ৬৩দিনে  জেলায় মোট শনাক্ত তিনশ’ ছাড়িয়ে ৩১৩জনে দাঁড়িয়েছে। মারা গেছেন ৩ জন আর সুস্থ হয়েছেন, ১৩৩জন।

জেলায় ১০ এপ্রিল প্রথম শনাক্ত হন খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন জ্যেষ্ঠ সেবিকা ও সদর উপজেলার মদনপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের এক বাসিন্দা। এর পরে একে একে আক্রান্ত হন জেলা জজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা, ম্যাজিষ্ট্রেট, জনপ্রতিনিধি, পুলিশের কর্মকর্তা, চিকিৎসক, সেবিকা, স্বাস্থ্যকর্মী, ব্যাংকার, সাংবাদিকসহ নানা শ্রেণীপেশার লোকজন।

জেলা স্বাস্থ্য বিভাগের দেওয়া তথ্যমতে প্রথম ৩০ দিনে আক্রান্ত হন ২৫ জন। পরের ১৫ দিনে ১৭১ জন আক্রান্তের পাশাপাশি মারা যান দুইজন। আর এরপরের ১৫ দিনে আক্রান্ত হন ১০৭ জন, মৃত্যু হয় এক জনের। এছাড়াও মাঝে  টানা ৫ দিন এবং প্রায়শই  নমুনা পরীক্ষা বন্ধ থাকার ঘটনা হয়ে আসছে।

 জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, পুলিশ সদস্যরা সবাই জেলার দুর্গাপুর থানার। এদের মধ্যে দুইজন উপ-পুলিশ পরিদর্শক ও বাকিরা কনষ্টেবল।এছাড়াও দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন স্বাস্থ্যকর্মী, কেন্দুয়ায় একজন স্বাস্থ্যকর্মী,  ভূমি কার্যালয়ের একজনসহ মোট ৪জন এবং মদনের একজন বাসিন্দা রয়েছেন ।

সিভিল সার্জন তাজুল ইসলাম বলেন, এ নাগাদ ৪ হাজার ৮৬৮টি নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে আর পরীক্ষার ফলাফল পাওয়া গেছে ৪ হাজার ৬৮৭টি । ল্যাবে পরীক্ষার জন্যে ১৮১টি নমুনা জমা আছে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

জাতীয় -এর সর্বশেষ