Bangla News Line Logo
bangla fonts
১৩ মাঘ ১৪২৭, বুধবার ২৭ জানুয়ারি ২০২১, ৩:২৫ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
গৃহহীনদের লাঞ্ছনা দিনের অবসান কেন্দুয়া-মোহনগঞ্জে নৌকার বিপুল জয়ে প্রশান্ত’র অভিনন্দন নেত্রকোণা পৌরসভা: ইভিএমের ভোটে ৬৬ প্রার্থীতা মোহনগঞ্জ পৌরসভায় আ. লীগ প্রার্থী জয়ী কেন্দুয়া পৌরসভা আবারো আ. লীগের দখলে

নেত্রকোণায় করোনাভাইরাস শনাক্ত : হাসপাতালসহ দুই গ্রাম লকডডাউন


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:8:50:13 PM04/10/2020


নেত্রকোণায় করোনাভাইরাস শনাক্ত : হাসপাতালসহ দুই গ্রাম লকডডাউন

নেত্রকোণায় হাসপাতালের সেবিকাসহ দুইজন করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হওয়ায় একটি হাসপাতাল ও দুইটি গ্রাম লকডডাউন ঘোষণা করা হয়েছে।
খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এইচ এম আরিফুল ইসলাম বাংলানিউজলাইন ডটকমকে  জানান, খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সেবিকা (৪৫) করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় স্বাস্থ্য কমপ্লেক্সটি লকডডাউন ঘোষণা করা হয়েছে।এছাড়াও স্বাস্থ্য কমপ্লেক্সটি সংলগ্ন লক্ষীপুর গ্রামে নারায়ণগঞ্জ থেকে অন্তত ২০জন আসায় গ্রামটি লকডডাউন করা হয়েছে।

এদিকে নেত্রকোণা মডেল থানার ওসি তাজুল ইসলাম জানান, সদর উপজেলার মদনপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের একব্যাক্তি (৫৫) আক্রান্ত হওয়ায় গ্রামটি লকডডাউন করা হয়েছে।

করোনা প্রতিরোধ ও সহায়তা কেন্দ্র কমিটির ডা : পলাশ মজুমদার বাপ্পী জানান, ষ্টাফ নার্সকে আপাদত খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসা দেয়া হবে।পরবর্তীতে শারীরিক অবস্থা বুঝে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার –পরিকল্পনা কর্মকর্তা ডা: আহসান কবীর রিয়াদ জানান, শনাক্ত হওয়া ব্যক্তিকে বাড়ি থেকে আনতে মেডিকেল টিম পাঠানো হয়েছে। তাকে রাখা হবে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে। তবে পরিস্থিতির অবনতি হলে পাঠানো হবে ময়মনসিংহে।গতকাল একটি ম্যাসেজ পেয়ে তার বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করা হয়। তিনি প্রায় ১০দিন ধরে জ্বরে ভুগছেন। কিভাবে করোনা আক্রান্ত হয়েছেন তার উৎস খুজতে পাঠানো মেডিকেল টিম কাজ করবে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: