Bangla News Line Logo
bangla fonts
৩ অগ্রাহায়ণ ১৪২৬, রবিবার ১৭ নভেম্বর ২০১৯, ৮:৫৬ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মোহনগঞ্জে শিক্ষা বৃত্তি প্রদান নেত্রকোণায় হুমায়ূন আহমেদ’র জন্মদিনে নানা আয়োজন নেত্রকোণায় শুরু রাস উৎসব দুর্গাপুরে মুক্তি চেতনায় ৭১’র প্রথম বর্ষপূর্তিতে গুনীজন সংবর্ধনা কলমাকান্দায় যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী

নেত্রকোণায় আন্ত : জেলা মোটরসাইকেল চোরাই চক্রের ৫ সদস্য গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:2:00:13 PM11/05/2019


নেত্রকোণায় আন্ত : জেলা মোটরসাইকেল চোরাই চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

নেত্রকোণায় আন্ত: জেলা মোটরসাইকেল চোরাই চক্রের ৫ সদস্যকে ময়মনসিংহ ও মুনসীগঞ্জ জেলা থেকে  গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারদের কাছ থেকে চুরি হওয়া একটি  মোটর সাইকেলও  উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের সামনে গ্রেপ্তারদের হাজির করে পুলিশ।

 সোমবার বিকাল থেকে রাত নাগাদ গ্রেপ্তাররা হচ্ছেন- ময়মনসিংহের গৌরীপুর উপজেলার লামাপাড়া গ্রামের পাবেল মিয়া (২৩), সরকারপাড়া গ্রামের মামুন খাঁ (২৪), মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার মাহমদ পট্রির মামুন শেখ (২১), যশলদিয়ার খলিল মিয়া(২০), শ্রীনগরের পূর্ববাগড়া গ্রামের ইদ্রিস মিয়া (২০)।

জেলা ডিবির ওসি শাহ নুর এ আলম জানিয়েছেন, ২৯ অক্টোবর সন্ধ্যার দিকে শহরের জেলা পরিষদ ডাকবাংলার সামনে থেকে একটি লাল রংয়ের আরটি মোটরসাইকেল চুরি যায়। এ নিয়ে সাইকেলের মালিক ওমর সাইফুল্লাহ বাদি হয়ে নেত্রকোণা মডেল থানায় মামলা করেন। পুলিশ সুপার আকবর আলী মুনসী মামলাটি জেলা ডিবিকে তদন্তের ভার দেন। ডিবি সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে চোর ধরতে অভিযানে নামে। পরিদর্শক আজহারুল ইসলামের নেতৃত্বে ডিবির একটি দল প্রথমে ময়মনসিংহের গৌরীপুর থেকে পাবেল ও মামুন খাঁকে গ্রেপ্তার করে। তাদের দেয়া তথ্যমতে মুনসীগঞ্জের লৌহজং এলাকা থেকে মামুন শেখ ও খলিল মিয়াকে গ্রেপ্তার করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে একই জেলার শ্রী নগর এলাকা থেকে ইদ্রিসকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে চুরি যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান ওসি।

ওসি শাহ নুর এ আলম আরো জানান, এই চোর চক্র ধরতে নেত্রকোণা মডেল থানা পুলিশও সহযোগিতা করেছে। গত ৫ বছরে নেত্রকোণায় শতাধিক মোটরসাইকেল চুরি যায়। চোর চক্রের সাথে আরো কারা জড়িত তাদের ধরতে গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: