Bangla News Line Logo
bangla fonts
১১ মাঘ ১৪২৬, শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ৮:২০ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
নেত্রকোণায় বেরী বাধ নির্মাণ বন্ধের দাবিতে কৃষকদের মানববন্ধন নেত্রকোণায় একাত্তরের দালালকে ভাষাসৈনিক বানানোর অপচেষ্টার অভিযোগ সিনহাসহ ১১ জনের নামে পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট প্রকল্পে বাংলাদেশ আরো একধাপ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী কেন্দুয়ায় মাদ্রাসা ছাত্রী ধর্ষণ: প্রতিবাদে মানববন্ধন

নেত্রকোণায় লরি চাপায় দু্ইজন রিক্সাযাত্রী নিহত


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:5:29:58 PM12/18/2019


নেত্রকোণায়  লরি চাপায় দু্ইজন  রিক্সাযাত্রী নিহত


নেত্রকোণার কলমাকান্দায় লরি চাপায় ব্যাটারি চালিত আটো রিক্সার দুই জন যাত্রী নিহত ও দুইজন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ লরির চালক সহযোগি  (হেলপার) মুখলেছুর রহমানকে (২২) আটক করেছে ।

 বুধবার সকাল পৌনে ১১টার দিকে কলমাকান্দা-দুর্গাপুর সড়কের বাদে আমতৈল এলাকায় এই দুর্ঘটনা হয়।

 নিহতরা হলেন-  দুর্গাপুর উপজেলার চন্ডিগর ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের তমিজ উদ্দিনের ছেলে জামাল মুন্সি (৫৮) ও কলমাকন্দার নাজিরপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের লুকমান ভূইয়ার ছেলে কাইয়ুম (৫৫)।আহতরা হচ্ছেন-দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের আমজাদ মিয়ার ছেলে মতি মিয়া (৫২) ও অপরজন হচ্ছেন, একই ইউনিয়নের নিলাখালী গ্রামের মৃত হোসেন আলীর ছেলে কামাল উদ্দিন (৩৭)।

আহত দুজনকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমনি হোসাইন জানান, নাজিরপুর বাজার থেকে যাত্রী নিয়ে একটি ব্যাটারিচালিত মিশুক অটোরিকশা কলমাকান্দা সদরে আসছিল।

 রিক্সাটি বাদে আমতৈল এলাকায় পৌঁছলে  বিপরীত দিক থেকে আসা একটি পাথরভর্তি লরি অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিক্সায় তাকা দুই  যাত্রী মারা যান ও অপর  দুই যাত্রী  আহত হন।

গুরুতর আহত দুইজনকে  স্থানীয়রা উদ্ধার করে কলমাকান্দা হাসপাতালে পাঠায়।

 

তিনি আরো জানান, দুর্ঘটনার পর লরিটি ঘটনাস্থলে রেখে চালক পালিয়ে যায়। হেলপারকে আটক করা হয়েছে।  চালককে আটকের চেষ্টা চলছে। নিহতদের পরিবারের অভিযোগ পাওয়া গেলে থানায় মামলা করা হবে বলে জানান তিনি।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:

জাতীয় -এর সর্বশেষ