Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৩ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

নাটোরে কলেজশিক্ষক হত্যা : মামলা হয়নি, নেই আটক *


নাটোর প্রতিনিধি, বাংলানিউজলাইন ডটকম :


নাটোরে কলেজশিক্ষক হত্যা : মামলা হয়নি, নেই আটক *

নাটোরের লালপুর উপজেলায় কলেজশিক্ষক মোশাররফ হোসেনের হত্যার ঘটনায় আজ শুক্রবার পর্যন্ত করা হয়নি কোনো মামলা। আটক করা হয়নি কাউকে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বিষয়টি জানিয়েছেন।

এদিকে, সকালে নাটোর সদর হাসপাতাল মর্গে মোশাররফ হোসেনের ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্ত শেষে লাশ তাঁর গ্রামের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার পীরগাছায় পাঠানো হয়েছে।

মোশাররফের পরিবারের কয়েকজন সদস্য জানান, লাশ গ্রামের বাড়িতে পৌঁছানোর পর মামলার প্রস্তুতি নেওয়া হবে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলে করে কলেজ থেকে বাড়ি ফেরার পথে লালপুর উপজেলার তিনখুঁটি এলাকায় প্রভাষক মোশাররফ হোসেনকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।

পুলিশ সূত্রে জানা যায়, লালপুর উপজেলার মোহরকয়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের প্রভাষক ছিলেন মোশাররফ হোসেন। দুপুরে কলেজ শেষে মোটরসাইকেলে করে নিজ বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার পীরগাছা এলাকায় ফিরছিলেন। পথে লালপুরের তিনখুঁটি এলাকায় দুর্বৃত্তরা তাঁকে গুলি করে মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। পথচারীরা তাঁকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক জহুরুল ইসলাম তাঁকে মৃত ঘোষণা করেন।

 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: