Bangla News Line Logo
bangla fonts
১৭ ফাল্গুন ১৪২৭, মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১:৩৬ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মুক্তিযোদ্ধাকে কটাক্ষের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল নেত্রকোণা নেত্রকোণায় প্রতিবেশীর ঘর থেকে গৃহবধূর বস্তাবন্দি লাশ উদ্ধার,আটক ২ বিদেশী ভাষার দাসত্ব করা চলবেনা- যতীন সরকার নেত্রকোণায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ মায়ের ভাষাই মাতৃভাষা

দুর্গাপুরেও নৌকা প্রার্থীর জয়


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:8:52:09 PM01/30/2021


দুর্গাপুরেও নৌকা প্রার্থীর জয়

 তৃতীয়  ধাপের ব্যালটে অনুষ্ঠিত নেত্রকোণার দুর্গাপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আলাল উদ্দিন আলাল মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এর আগে  নেত্রকোণায় প্রথম দফায় ও দ্বিতীয় দফায় মিলিয়ে তিনটি পৌরসভায় অনুষ্ঠিত নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হন।

প্রথমবারের মত নির্বাচনে প্রার্থী হয়েই  জয়ের মুখ দেখলেন তিনি। এখানে আওয়ামী লীগের আলাল উদ্দিন আলালের সাথে বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মো: জামাল উদ্দিন , সিপিবি মনোনীত কাস্তে প্রতীকের প্রার্থী শামছুল আলম খান ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাতপাখা প্রতীক নিয়ে মুহাম্মদ আব্দুল মান্নান প্রতিদ্বন্ধিতা করেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ফারহানা শিরীন জানান, বেসরকারিভাবে আওয়ামী লীগের প্রার্থী আলাল উদ্দিন আলালকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। নৌকার জয়ী প্রার্থী পেয়েছেন ১১ হাজার ১২৩ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্ধি বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মো: জামাল উদ্দিন পেয়েছেন ১ হাজার ৮৯৯ ভোট, সিপিবি মনোনীত কাস্তে প্রতীকের প্রার্থী শামছুল আলম খান পান ৫৪৪ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশের  হাতপাখা প্রতীকের প্রার্থী পেয়েছেন ১ হাজার ২৩১  ভোট। মোট বৈধ ভোট পড়েছে ১৪ হাজার ৭৯৭টি আর ভোট বাতিল হয়েছে ১৮৩ টি।

এখানে মোট ভোটার সংখ্যা ২০হাজার ১৯ জন। এরমধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৬ ৬৪ জন  ও মহিলা ভোটার ১০ হাজার ৩ ৫৫ জন। নির্বাচনে মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৮ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। 

এর আগে নেত্রকোণায় প্রথম দফায় নির্বাচনে মদন পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগের সাইফুল ইসলাম সাইফ ও  দ্বিতীয় দফা নির্বাচনে কেন্দুয়ায় আওয়ামী লীগের আসাদুল হক ভুইয়া  ও মোহনগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের লতিফুর রহমান রতন জয় পান।

 

 

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: