Bangla News Line Logo
bangla fonts
২১ জ্যৈষ্ঠ ১৪২৭, শুক্রবার ০৫ জুন ২০২০, ৩:৪২ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
পূর্বধলায় মাহেন্দ্র ট্রাক্টর-অটোরিক্সার সংঘর্ষে নিহত-১,আহত ৫ করোনা পরিস্থিতি : নেত্রকোণায় ৩২ জনকে তিন লাখ টাকা জরিমানা নেত্রকোণায় চিকিৎসক, স্বাস্থ্যকর্মীসহ ৬ জন করোনায় শনাক্ত নেত্রকোণায় ব্যাংকারসহ ২০ জন করোনায় শনাক্ত নেত্রকোণায় ফেসবুক হ্যাক করে চাদাঁবাজি চক্রের একজন আটক

"তারুণ্যের নৌকা" বিতরণ করছে খাদ্য সামগ্রী


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:9:14:49 PM04/02/2020


নেত্রকোণার কাটলী ও জয়নগর এলাকায় করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া শ্রমজীবী দুই শতাধিক পরিবারের মাঝে `তারুণ্যের নৌকা`র ব্যানারে ত্রাণ বিতরণ করা হয়েছে। 

 

আজ বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল, তেল, লবন, মিষ্টি কুমড়া, ও সাবানের প্যাকেট বিতরণ করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ডাঃ প্রশান্ত সরকার, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির কেন্দ্রীয় সদস্য রেজাউল হাফিজ রেশিম, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিপুন সরকার বাপ্পাসহ `তারুণ্যের নৌকা` কমিটির সদস্যবৃন্দ।

 

এ বিষয়ে ডাঃ প্রশান্ত সরকার বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে অত্যন্ত সতর্কতার সাথে ঘরে অবস্থান করতে হচ্ছে। এর থেকে বাঁচতে হলে সবাইকে ঘরে থাকতে হবে। যদিও শ্রমজীবী মানুষদের ঘরে থাকা কঠিন। উপার্জন না থাকলে তারা খাবে কি? তাই আমরা যে যার জায়গা থেকে যতটুকু সম্ভব খাদ্য সামগ্রী বিতরণের মধ্যদিয়ে তাদের ঘরে রাখার চেষ্টা করছি।

 

তিনি আরও বলেন, সর্বাধিক গুরুত্ব দিয়ে আমাদের একে মোকাবেলা করতে হবে। মনে রাখতে হবে, আমরা ১ম ও ২য় ধাপের পর এবার করোনা মহামারীর ৩য় ধাপে প্রায় পৌঁছে গেছি। আগামী ৬ থেকে ১০ দিন, সংক্রমিত হবার সর্বাধিক ঝুঁকি রয়েছে। সংক্রমিতদের মধ্যে অনেকেই কোনও পূর্ব লক্ষণ ছাড়াই ভাইরাসটি বহন করবে এবং অন্যকে নীরবে সংক্রমিত করবে। ভাইরাস জনিত রোগটির অস্বাভাবিক বিস্তার ও আক্রান্ত হওয়া ঠেকাতে সবাইকে সাবধানতা অবলম্বনের এটিই চুড়ান্ত সময়। তাই সবাই কষ্ট করে হলেও ঘরে থাকুন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: