Bangla News Line Logo
bangla fonts
৩১ ভাদ্র ১৪২৬, সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৬ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা গাড়ি উল্টে এসপিসহ আহত ৩, গানম্যান নিহত

গভীর শ্রদ্ধায় আখ্লাকুল হোসাইনকে স্মরণ


ইন্দ্র সরকার, বাংলানিউজলাইন ডটকম:8:17:21 PM08/28/2019


গভীর শ্রদ্ধায় আখ্লাকুল হোসাইনকে স্মরণ

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রাক্তন গণপরিষদ সদস্য মরহুম জননেতা ডাঃ আখ্লাকুল হোসাইন আহমেদের  ৭ম মৃত্যুবার্ষিকীতে তাকে শ্রদ্ধা ও ভালবাসায় স্মরণ করেছে নেত্রকোণার মোহনগঞ্জবাসী।

বুধবার ডাঃ আখ্লাকুল হোসাইন আহমেদ মেমোরিয়াল ট্রাস্ট কার্যালয়ে সকালে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান এবং কালো পতাকা উত্তোলন করেন মোহনগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শহীদ ইকবাল।

তাছাড়া কালো ব্যাজ ধারণ সহ এ জননেতাকে অগণিত মানুষ ও বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে আসেন।

এছাড়াও জেলা প্রশাসন, জেলা প্রশাসক, মোহনগঞ্জ উপজেলা প্রশাসন, মোহনগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে হাজারো মানুষের অংশগ্রহণে এক শোক র‌্যালী পৌর শহর প্রদক্ষিণ শেষে কবর জিয়ারত, আলোচনা সভা ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান এবং দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

বিকেলে ট্রাস্টের কার্যালয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় ময়মনসিংহ নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাড্ভোকেট আনিসুর রহমান খান, মোহনগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদ ইকবাল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং নেত্রকোণা ও ময়মনসিংহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ বক্তব্য রাখেন।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: