Bangla News Line Logo
bangla fonts
৪ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ২:২২ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু কেন্দুয়ায় জমি চাষের সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু কেন্দুয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে শিশুর মৃত্যু নেত্রকোণায় কেরাম খেলা নিয়ে পিটুনিতে যুবক নিহত

গণপিটুনি বিএনপি জামায়াতের নিখুত কাজ মন্তব্য আইন মন্ত্রীর


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:5:29:07 PM07/22/2019


গণপিটুনি বিএনপি জামায়াতের নিখুত কাজ মন্তব্য আইন মন্ত্রীর

নেত্রকোণায় আইন , বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক মন্তব্য করে বলেছেন, গণপিটুনি , ধর্ষন, বিল্ডিংয়ে  আগুন লাগার ঘটনা নিছক দুর্ঘটনা নয়।এক স্থানে এসব হলে দশ স্থানে হয়। এসব বিএনপি জামায়াতের নিখুত কাজের উদাহরণ।
এ সময় তিনি বলেন, পদ্মা সেতুতে মাথা লাগবে দেশে এ ধরনের একটি  গুজব ছড়িয়েছিল। আর এই গুজবের  কারণে দেশের বিভিন্ন জায়গায় গণপিটুনিতে হতাহতের  ঘটনা ঘটছে। এসময় দেশবাসীর  উদ্দেশে তিনি বলেন, কেউ গুজবে কান দিবেননা। জড়িতদের আইনের হাতে তুলে দিন। যাতে আইন তার নিজস্ব গতিতে চলতে পারে।  যারা নিজের হাতে আইন তুলে নিবেন তাদের বিরুদ্ধে প্রশাসন আইনী ব্যবস্থা নিবে।
মন্ত্রী বিএনপি জামায়াতের এসব ষড়যন্ত্র প্রতিহত করতে আইনজীবীদের এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন আইনজীবীরা এগিয়ে আসলে আইনের প্রতি মানুষের ভরসা বাড়বে। মানুষ বিশ্বাস পাবেন।
দেশে আইনের শাসন প্রতিষ্ঠায় সরকার কাজ করে যাচ্ছে বলেন তিনি।
তিনি সোমবার বিকালে নেত্রকোণায় আইনজীবী সমিতির ৫তলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।
জেলা আইনজীবী সমিতির সভাপতি সিতাংশু বিকাশ আচায্যেৃর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সংসদস সদস্য অসীম কুমার উকিল, হাবিবা রহমান খানম শেফালী, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: