Bangla News Line Logo
bangla fonts
৪ ভাদ্র ১৪২৬, সোমবার ১৯ আগস্ট ২০১৯, ২:১১ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
জানিয়ার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নানা অনিয়মের অভিযোগ নেত্রকোণায় পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু কেন্দুয়ায় জমি চাষের সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু কেন্দুয়ায় বিলে বেড়াতে গিয়ে নৌকা ডুবে শিশুর মৃত্যু নেত্রকোণায় কেরাম খেলা নিয়ে পিটুনিতে যুবক নিহত

ক্রীড়াঙ্গনে বিস্ময়কর সাফল্য ও উন্নয়নে বাংলাদেশ


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম


ক্রীড়াঙ্গনে বিস্ময়কর সাফল্য ও উন্নয়নে বাংলাদেশ

বর্তমান সরকারের সময়ে বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রে অভাবনীয় সাফল্য অর্জন করেছে। ক্রিকেটসহ ক্রীড়ার বিভিন্ন বিভাগে সফলতা অব্যাহত রয়েছে।  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবরই খেলাধুলার প্রসার ও উন্নয়নে ব্যাপক অবদান রেখে চলেছেন।

ক্রীড়াক্ষেত্রে বিশেষ করে ক্রিকেট অঙ্গনে বাংলাদেশ অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। বাংলাদেশের ক্রিকেটারদের খ্যাতি ও পরিচিতি বিশ্বময় এখন আলোড়ন সৃষ্টি করেছে। পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার মতো ক্রিকেট পরাশক্তিদের সাথে সিরিজ জয় করে নতুন উচ্চতায় উন্নীত হয়েছে বাংলাদেশের ক্রিকেট।

পাশাপাশি বাংলাদেশ নারী ফুটবল দল, অনুর্ধ্ব ১৪/১৬ ফুটবল দল, বধির ক্রিকেট দল, স্পেশাল উইনটার অলিম্পিক টিম, মহিলা ও পুরুষ তীরন্দাজ দল, রোলার স্কেটিং দল, মহিলা ও পুরুষ হ্যান্ডবল দল, সাঁতারু দল, হকি দল, শ্যুটিং দল, ভারোত্তোলক দল, ভলিবল দল এবং জুনিয়র মহিলা ব্যাডমিন্টন দলের খেলোয়াড়রা বিরামহীন ভাবে দেশ ও জনগনের জন্য সুনাম বয়ে আনছে।

দেশের ক্রীড়াঙ্গনে বিভিন্ন ধরনের উন্নয়নের লক্ষ্যে সরকারী উদ্যোগে ক্রীড়া অবকাঠামোগুলোর সংস্কার, রাজধানী ঢাকাসহ নারায়ণগঞ্জ, চট্টগ্রাম ও খুলনা স্টেডিয়ামগুলোকে আধুনিকায়ন করা ও দেশের প্রতিটি উপজেলায় সর্বমোট ৪৯০টি মিনি স্টেডিয়াম নির্মাণের প্রথমিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

ক্রীড়াক্ষেত্রে উন্নয়নের জন্য সর্বদাই পাশে থাকা মাননীয়  শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ক্রীড়াঙ্গনে বাংলাদেশের উত্থান বিস্ময় সৃষ্টি করেছে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: