Bangla News Line Logo
bangla fonts
১৭ ফাল্গুন ১৪২৭, মঙ্গলবার ০২ মার্চ ২০২১, ১:২০ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
মুক্তিযোদ্ধাকে কটাক্ষের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল নেত্রকোণা নেত্রকোণায় প্রতিবেশীর ঘর থেকে গৃহবধূর বস্তাবন্দি লাশ উদ্ধার,আটক ২ বিদেশী ভাষার দাসত্ব করা চলবেনা- যতীন সরকার নেত্রকোণায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ মায়ের ভাষাই মাতৃভাষা

কেন্দুয়া-মোহনগঞ্জে নৌকার বিপুল জয়ে প্রশান্ত’র অভিনন্দন


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:7:29:52 PM01/17/2021


কেন্দুয়া-মোহনগঞ্জে নৌকার বিপুল জয়ে প্রশান্ত’র অভিনন্দন


দ্বিতীয় ধাপে নেত্রকোণার কেন্দুয়া  ও  মোহনগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থীরা  বিপুলভোটে জয় পাওয়ায় তাদেরকে ও পৌরবাসীদের অভিনন্দন জানিয়ছেন নেত্রকোণা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়।

শনিবার  (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত নির্বাচনে কেন্দুয়া পৌরসভায় নৌকার প্রার্থী আসাদুল হক ভুইয়া প্রায় ৫ গুণ ভোট বেশি পেয়ে বিএনপি প্রার্থীকে পরাজিত করেছেন। তিনি  পেয়েছেন ৯ হাজার ১৭৬ ভোট আর তার একমাত্র প্রতিদ্বন্ধি বিএনপির শফিকুল ইসলাম পেয়েছেন ২ হাজার ২৫৬ ভোট।

অপরদিকে মোহনগঞ্জ পৌরসভায় নৌকার প্রার্থী লতিফুর রহমান রতন বিএনপি প্রার্থীর চেয়ে ৯ গুণেরও বেশি ভোট পেয়েছেন। তিনি পেয়েছেন ৯ হাজার ৪৪৫ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্ধি তাহমিনা পারভীন পেয়েছেন ৪ হাজার ৩৮৪ ভোট, বিএনপির মাহবুবুন্নবী শেখ পেয়েছেন ১ হাজার ২২ ভোট ।

জেলা পরিষদ চেয়ারম্যান আশাবাদ ব্যক্ত করে বলেন, নবনির্বাচিত দুইজন মেয়রই অভিজ্ঞ। তারা উভয়েই এর আগেও পৌরসভার মেয়র ছিলেন। প্রশান্ত আশাবাদ ব্যক্ত করে বলেন,  পৌরসভা দুইটিতে সামনের দিনে প্রভূত উন্নয়ন ঘটবে। মেয়র্ দুই জনই  প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনার আস্তাভাজন। তারা  পৌরবাসির কাংখিত সেবা নিশ্চিতে কাজ করে যাবেন।  বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করা দুই মেয়রকে সাথে নিয়ে  পৌর উন্নয়নে  ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার জন্যে পৌরবাসির প্রতি আহবান জানান প্রশান্ত রায়। লতিফুর রহমান রতন ও আসাদুল হক ভুইয়ার  উত্তরোত্তর সফলতা কামনা করেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রশান্ত রায়।  একই সাথে তিনি কেন্দুয়া ও মোহনগঞ্জ  পৌরসভার নবনির্বাচিত  সকল সাধারণ  কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদেরকে অভিনন্দন জানান।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: