Bangla News Line Logo
bangla fonts
৪ আশ্বিন ১৪২৬, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯, ২:৪৫ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
নেত্রকোণায় গৃহবধূ ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেপ্তার প্রশাসন সেই নারীর দায়িত্ব নেয়ার পর চিকিৎসা শুরু পূর্বধলায় আলোর ফেরিওয়ালা বিদুৎসংযোগ:১২৬ বাড়ি আলোকিত নেত্রকোণায় বাউল সাধক রশিদ উদ্দিনের স্মরণ উৎসব নেত্রকোণায় দুর্গাপুজা উদযাপনে সভা

কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনা: বাস চালকের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম:09/02/20182:23:34 PM


কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনা: বাস চালকের বিরুদ্ধে মামলা

নেত্রকোণার কেন্দুয়া বাস- সিএনজি চালিত অটোরিক্সার সংঘর্ষে চার জন নিহত ও তিন জন আহতের ঘটনায়  বাস চালক ও চালকের সহকারিকে আসামী থানায় মামলা হয়েছে।

রবিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ)মো: শাহজাহান মিয়া  জানান, নিহত যাত্রী শরীফ মিয়ার বাবা জামাল উদ্দিন বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন।মামলায় দুর্ঘটনার বাসটির অজ্ঞাত পরিচয়ের বাস চালক ও হেলপারকে আসামি করা হয়েছে।আসামিদের বিরুদ্ধে বেপোরোয়া গতিতে  সড়কে যান চালিয়ে লোক মৃত্যু ঘটানোর অভিযোগ আনা হয়েছে।

তিনি জানান, আসামিদের চিহ্নিত করে গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

শনিবার বেলা সোয়া ২টার দিকে কেন্দুয়া -আঠারবাড়ি সড়কের কেন্দুয়া উজেলার মাসকা ইউনিয়নের কাঠালতলী মোড়ে এই ঘটনা হয়।

নিহতরা হচ্ছেন- সিএনজি চালিত অটোরিক্সার চালক কেন্দুয়া উপজেলার বলাইশিমুল গ্রামের জামাল উদ্দিন (৩৫), কুতুবপুর গ্রামের নাজির উদ্দিন (২৫), কাউরাট গ্রামের শরীফ মিয়া (১৯) ও কলেজ ছাত্র মোহনগঞ্জ উপজেলার সোয়াইর গ্রামের মুরাদ (১৭)।

আহতরা হচ্ছেন- কেনদুয়া উপজেলার কুতুবপুর গ্রামের নোমান রব্বানী (২২), জসিম উদ্দিন (৪০) ও শাকিব (২০)।

তিনি জানান,  জানান, কেন্দুয়া বাসষ্ট্যান্ড থেকে একটি সিএনজি চালিত অটোরিক্সা যাত্রী বোঝাই করে ময়মনসিংহে যাচ্ছিল। পথিমধ্যে কেন্দুয়া উপজেলার মাসকা এলাকায় কাঠালতলী মোড়ে অটোরিক্সাটি পৌছলে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা মায়ের দোয়া পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যান। আহত তিন যাত্রীকে স্তানীয়রা উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। পরে তাদের অবস্থার অবনতি হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: