Bangla News Line Logo
bangla fonts
১৫ ফাল্গুন ১৪২৬, বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ৭:৪৮ অপরাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
কলমাকান্দায় পাঁচগাও বাজারে জমিতে ভূয়া কবুলতের অভিযোগ করোনাভাইরাস : ভারতে প্রথম হানা বিএনপি নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে প্রশ্নবিদ্ধ করতে চায় : কাদের পুরনো প্রেমে মজেছেন জাহ্নবী সৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষক জামাল উদ্দিনের দাফন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক, বাংলানিউজলাইন ডটকম


কেন্দুয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষক জামাল উদ্দিনের দাফন সম্পন্ন


 সড়ক দুর্ঘটনায় নিহত নেত্রকোণার কেন্দুয়া উপজেলার কৈলাটী গ্রামের বাসিন্দা ও ময়মনসিংহ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক জামাল উদ্দিন শাহীনের দাফন সম্পন্ন  হয়েছে।তার বাবার নাম আবুল কাশেম।

 শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ থেকে মোটর সাইকেল যোগে গ্রামে বাড়ীতে আসার পথে শম্ভুগঞ্জের পল্লীবিদ্যুৎ কার্যালয় এলাকায় কাঠের ফার্নিচার বোঝাই টমটমের সাথে মূখোমূখি সংঘর্ষে গুরুতর আহত হন।
 পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। রাত ৩টার দিকে শিক্ষকের লাশ গ্রামের বাড়িতে আনা হলে শোকের মাতম শুরু হয়। পরিবারের সদস্য ও স্বজনদের আহাজারীতে বাতাস ভারি হয়ে ওঠে।

নিহত এই শিক্ষক প্রায় দুই মাস আগে সান্দিকোনা ইউনিয়নের ডাউকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইয়াসমিনের সাথে পরিনয়ে আবদ্ধ হয়ে ছিলেন।

তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে পরিবারের লোকজনসহ সহকর্মী, আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধব ও এলাকার মানুষ তার বাড়িতে ছুটে  আসেন। গতকাল বিকাল ৩টার দিকে কৈলাটি ফতেপুর দাখিল মাদ্রাসা মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী,মা-বাবা ও ১ ভাই ১ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানাযাপূর্ব স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল, ভরাপাড়া ফাজিল মাদ্রাসার উপাধক্ষ মাওলানা মাজহারুল ইসলাম, কৈলাটি ফতেপুর দাখিল মাদ্রাসার সুপার আব্দুল কদ্দুছ,উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক জাকির আলম,ময়মনসিংহ ক্যান্টারম্যান কেনপাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষকসহ অন্যরা।

এছাড়া তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন কেন্দ্রীয় বিএনপি নেতা ড,রফিকুল ইসলাম হিলালী, ময়মনসিংহ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের শিক্ষক ও পরিবার, মীর হোসাইন কিন্ডারগার্টেনের পরিচালক ও শিক্ষকবৃন্দসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: