Bangla News Line Logo
bangla fonts
৯ কার্তিক ১৪২৭, রবিবার ২৫ অক্টোবর ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ণ
facebook twitter google plus rss
সর্বশেষ
নেত্রকোণায় মহাষ্টমীতে কুমারী পূজা অনুষ্ঠিত “ কখন যে কি অইয়া যায় বলা যায় না ” কথাসাহিত্যিক খালেকদাদ চৌধুরীর প্রয়াণ দিবসে আলোচনা সরকারি কলেজে বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতের দাবী ধর্ষণ ও নারী নির্যাতনের বিংরুদ্ধে বিট পুলিশিং সমাবেশ

কেন্দুয়ায় প্রতিপক্ষের পিটুনিতে নারীর মৃত্যুর অভিযোগ


মজিবুর রহমান, বাংলানিউজলাইন ডটকম:12:34:38 PM06/30/2020


কেন্দুয়ায় প্রতিপক্ষের পিটুনিতে নারীর মৃত্যুর অভিযোগ

নেত্রকোণার কেন্দুয়ায় ছাগলে শিম গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের পিটুনিতে দিলোয়ারা খাতুন (৪০) নামে আহত এক নারীর মৃত্যু হওয়ার অভিযোগ উঠেছে।

মারা যাওয়া দিলোয়ারা খাতুন উপজেলার আশুজিয়া ইউপির স্বল্পনন্দীগাঁও গ্রামের হুমায়ুন কবীরের স্ত্রী।

মঙ্গলবার সকালে নিহতের লাশ উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান জানান, গত ২২ জুন স্বল্পনন্দীগাঁও গ্রামের জাকির মিয়ার শিম গাছের পাতা খেয়ে ফেলে একই গ্রামের প্রতিবেশি হুমায়ুন কবীরের ছাগলে। এ নিয়ে তর্কে জড়িয়ে এক পর্যায়ে হুমায়ুনের বাড়িঘরে হামলা চালায় জাকির ও তার লোকজন। এসময় হুমায়ুনসহ স্ত্রী দিলোয়ারা ,মা আছিয়া আক্তার ও ছেলে মিজানুর রহমান গুরুতর আহত হন। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। পরে বিষয়টি সামাজিক ভাবে মিমাংসার প্রক্রিয়া শুরু হলে আহতরা হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে ২৫ জুন বাড়িতে চলে যান। সোমবার রাতে দিলোয়ারার শারীরিক অবস্থা অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। 

ওসি আরো জানান, এঘটনায় ২৪ জুন নিহতের স্বামী বাদী হয়ে থানায় দায়ের করা মামলা করেছিলেন।ময়নাতদন্তে রিপোর্ট পাওয়ার পর মামলাটি হত্যা মামলায় রুপান্তরের বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলানিউজ লাইন.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন: